শাকিব খানের ‘প্রিয়তমা’ এবার দেবের সিনেমায়

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৯

ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই তিনি দুই বাংলায় ব্যাপক পরিচিতি এবং জনপ্রিয়তা পেয়েছেন। বলছি বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পালের কথা। এই টলিউড সুন্দরী এবার অভিনয় করতে চলেছেন ওপার বাংলার সুপারস্টার দেবের সিনেমায়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, ‘খাদান’ নামে একটি সিনেমায় একসঙ্গে কাজ করবেন দেব ও ইধিকা। তবে তারা একে অন্যের বিপরীতে নয়। এই সিনেমায় দেবের নায়িকা হিসেবে থাকবেন বরখা বিশত। তবে ইধিকা কার বিপরীতে অভিনয় করবেন, তা প্রকাশ করা হয়নি প্রতিবেদনে।

জানা গেছে, ‘খাদান’-এ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকছেন যীশু সেনগুপ্তও। এছাড়া বিশেষ একটি চরিত্র থাকবেন টলিউডের আরেক হার্টথ্রব নায়ক অঙ্কুশ হাজরাও। এই দুজনের যে কারও বিপরীতে ইধিকাকে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে। সিনেমাটির শুটিং হবে কোলিয়ারীর খনি এলাকায়।

শুটিংকে সামনে রেখে গত বুধবার অনুষ্ঠিত হয়েছে ‘খাদান’ সিনেমাটির মহরত। সেই অনুষ্ঠানের বেশ কিছু স্থিরচিত্র ইধিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সবচেয়ে প্রতীক্ষিত যাত্রা শুরু হলো। আপনাদের সকলের ভালোবাসা, আশীর্বাদ ও সহযোগিতা চাই।’

এদিকে সিনেমার নায়িকাদের সঙ্গে মহরতের স্থিরচিত্র শেয়ার করেছেন নায়ক দেবও। জানা গেছে, দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘খাদান’। এখানে একজন কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন দেব। সিনেমার ফার্স্ট লুক মোশন পোস্টারে কুঠার হাতে দেখা মিলেছে তার।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে ওপার বাংলার টিভি সিরিয়াল দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন ইধিকা পাল। সে সময় তাকে খুব কম মানুষই চিনতেন। কিন্তু গত বছর অভিষেক সিনেমা ‘প্রিয়তমা’তে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে এখন তিনি দুই বাংলাতেই সমান পরিচিত এবং জনপ্রিয়। সিনেমাটিতে তার অভিনয় এবং হাসিতে মুগ্ধ হয়েছিল দর্শক।

আপাতত ইধিকার ডায়েরিতে দেবের ‘খাদান’ ছাড়াও আছে বাংলাদেশি সিনেমা ‘কবি’। এখানে তিনি কাজ করবেন শরীফুল রাজের বিপরীতে। সিনেমাটি পরিচালনা করবেন হাসিবুর রেজা কল্লোল। ‘কবি’তে কাজ করার কথা ছিল শাকিব খানের। তিনি ছেড়ে দেওয়ায় শরীফুল রাজকে চুক্তিবদ্ধ করা হয়।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :