শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হান্নানের চরিত্রে জয় চৌধুরী, সঙ্গে কলকাতার দুই নায়িকা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৭

পিচ্চি হান্নানের জীবনী নিয়ে ওপার বাংলায় নির্মিত হচ্ছে সিনেমা। যিনি একসময় ঢাকার শীর্ষ সন্ত্রাসী ছিলেন। ২০০৪ সালের ২৬ জুন নিহত হন র‌্যাবের গুলিতে। সেই পিচ্চি হান্নানকে নিয়ে সিনেমা বানাচ্ছেন টলিউড পরিচালক শুভজিৎ রায় চক্রবর্তী।

জানা গেছে, সিনেমাটির নাম ‘হান্নান’। বাণিজ্যিক ঘরানায় নির্মিতব্য এই সিনেমার নাম ভূমিকায় অর্থাৎ, পিচ্চি হান্নানের চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের নায়ক জয় চৌধুরী। তার সঙ্গে থাকছেন ওপার বাংলার দুই নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায় ও মধুরিমা বসাক।

তবে ‘হান্নান’ সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ চিত্রনায়ক জয় চৌধুরী। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে ঘোষণার পরই এ বিষয়ে কথা বলতে চান তিনি।

তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সিনেমার বিষয়ে নিশ্চিত করেছেন এর প্রযোজক অরিত্র দাস। তার সঙ্গে যৌথ প্রযোজনায় রয়েছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জোনাস ফিল্মস ইন্টারন্যাশনাল। অরিত্র বলেন, ‘একদম মশালা সিনেমা যাকে বলে, সেটাই বানাতে চলেছি। রোমান্স আছে, থাকবে ভরপুর অ্যাকশনও।’

খবর সত্যি হলে, এই প্রথম ভারতীয় পরিচালক এবং নায়িকাদের সঙ্গে কাজ করতে চলেছেন বাংলাদেশের জয় চৌধুরী। অ্যাকশন দৃশ্যে এরইমধ্যে নজর কেড়েছেন এই অভিনেতা। এবার পিচ্চি হান্নান চরিত্রকে তিনি কতটা জীবন্ত করে তুলতে পারেন সেটাই দেখার।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :