হার্ট অ্যাটাকে স্বামীর মৃত্যু, ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেন স্ত্রী

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫১ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৫

হার্ট অ্যাটাকে ২৫ বছর বয়সি স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরে ২৪ ঘণ্টার মধ্যেই সাততলা ভবন থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন স্ত্রীও। সোমবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে।

মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, গত বছরের ৩০ নভেম্বর তাদের বিয়ে হয় দিল্লির গাজিয়াবাদের অভিষেক আহলুওয়ালিয়া-অঞ্জলি দম্পতির। সোমবার চিড়িয়াখানায় ঘুরতে যাওয়ার মাধ্যমে তাদের দিন শুরু করেছিলেন তারা। চিড়িয়াখানায় যাওয়ার পর অভিষেক বুকে ব্যথা অনুভব করেন, পরে তার স্ত্রী সহযোগিতার জন্য বন্ধুকে ফোন করেন। বন্ধু এবং এক ব্যক্তি এসে তার স্বামীকে গুরু তেজ বাহাদুর হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তীতে সেখান থেকে সাফদারজং হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হার্ট অ্যাটাকে অভিষেক মৃত্যু হয় বলে দাবি চিকিৎসকদের। পরে এদিন রাত নয়টার দিকে অভিষেকের মরদেহ বাড়িতে নেওয়া হয়।

অভিষেকের আত্মীয় ববিতা বলেন, মরদেহ বাড়িতে নিয়ে আসার পরই কান্নায় ভেঙে পড়েন অঞ্জলি। এরপরই হঠাৎ করে সে বেলকনির দিকে দৌড়ে যায়, সে লাফ দিবে বুঝতে পেরে আমিও তাকে থামাতে যাই। কিন্তু তার কাছে পৌঁছানোর আগেই সে লাফিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে আজ সকালে মারা যায়।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :