ফাইনালের আগে বড় সুখবর পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১০

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসর প্রায় শেষ পর্যায়ে। আগামী ১ মার্চ বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে প্রথম ফাইনালিস্ট হিসেবে টিকিট কেটেছে আসরের সর্বোচ্চ চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। প্রথম কোয়ালিফায়ারে তারা রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট কাটে। এখন অপেক্ষায় তার প্রতিদ্বন্দ্বী কে হচ্ছে তার জন্য।

ফাইনাল মাঠে গড়াতে বাকি এখনো ২দিন। এরই মধ্যে বড় স্বস্তির খবরর পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা। শুক্রবার (১ মার্চ) অনুষ্ঠিত হতে যাওয়া সেই ফাইনালে দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে পাচ্ছে কুমিল্লা। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। ইনজুরির কারণে প্রথম কোয়ালিফায়ার মিস করেন এ তারকা পেসার।

গত ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম পর্বে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পান মুস্তাফিজুর রহমান। এতে করে তাকে ছাড়াই তিনটি ম্যাচ খেলতে হয়েছে কুমিল্লাকে। তবে ফিজের ছিটকে যাওয়াতে বড় কোনো ক্ষতি হয়নি কুমিল্লার। তারা ঠিকই ফাইনালের টিকিট কেটেছে।

মুস্তাফিজের খেলার বিষয়টি নিশ্চিত করে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, মুস্তাফিজ ভালো আছে, আজকে তাকে ডাক্তার দেখেছে। সেলাই খুলে দেয়া হয়েছে। ফাইনালে খেলতে বাধা নেই আর। সে খেলবে। এক কথায় বলতে গেলে হি ইজ ফিট টু প্লে।'

অবশ্য মঙ্গলবারই (২৬ ফেব্রুয়ারি) মুস্তাফিজের দ্রুত সেরে উঠার বিষয়টি নিশ্চিত হয়েছিল কুমিল্লা। কিন্তু তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায়নি ফ্র্যাঞ্চাইজিটি। কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম এক বিবৃতিতে জানিয়েছিলেন, মুস্তাফিজের সিটি স্ক্যান করার পর নিউরো সার্জন ও বিসিবি বিষয়টি নিয়ে আলোচনা করেছে। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেয়া হয়।

উল্লেখ্য, গত রোববার (১৮ ফেব্রুয়ারি) বিপিএলের চট্টগ্রাম পর্বে দলীয় অনুশীলন চলাকালে বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ডের হিট করা বল উড়ে গিয়ে ফিজের মাথার পেছনে আঘাত করে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সিটি স্ক্যান করে জানানো হয়, ফিজ নিরাপদেই আছেন। অভ্যন্তরীণ কোনো চোটে পড়তে হয়নি তাকে। যদিও তার মাথায় ৫টি সেলাই দিতে হয়েছিল।

(ঢাকাটাইমস/২৭ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :