রংপুরে গুলি ছোড়ার অভিযোগে তিন শুটারসহ চার যুবক গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৯

আধিপত্য বিস্তার করতে মাইক্রোবাস স্ট্যান্ডের দখল নিয়ে রংপুর মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আফতাবুজ্জামান লিপনকে লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনায় তিন শুটারসহ চার জনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ।

বুধবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. মারুফ হোসেন।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি রামদা ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হলেও আগ্নেয়াস্ত্রটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, শুটার মো. কাওসার আলী, অসাদুল ইসলাম সুমন, আহসান হাবিব মিলন ও হান্নান মিন বাবু। তাদের প্রত্যেকের বাড়ি রংপুর নগরীর বিভিন্ন এলাকায়।

উপ-পুলিশ কমিশনার মো. মারুফ হোসেন জানান, গত ১৮ ফেব্রুয়ারি রাতে নগরীর গুপ্তপাড়া মটর মালিক সমিতির অফিস থেকে গাড়িযোগে নিজ বাড়িতে ফেরার সময় গনেশপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল আরোহী একদল অস্ত্রধারী মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আফতাবুজ্জামান লিপনকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এসময় তিনি প্রাণে বেঁচে গেলেও গুলিতে তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।

অনুসন্ধানের পর বিষয়টি নিশ্চিত হয়ে ঘটনার সঙ্গে জড়িত রংপুর মটর মালিক সমিতির চেইন মাস্টার কাওসার আলীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে অসাদুল ইসলাম সুমন, আহসান হাবিব মিলন ও হান্নান মিন বাবুকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আফতাবুজ্জামান লিপন বাদি হয়ে রংপুর মহানগর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :