পদ্মায় ২ স্পিডবোটের সংঘর্ষে যুবক নিহত, ৩ ম্যাজিস্ট্রেটসহ আহত ১১

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২৪, ১৩:৪৪

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় পদ্মা নদীতে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে মোক্তার হোসেন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তিন ম্যাজিস্ট্রেটসহ ১১ জন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মনাই হাওলাদারকান্দি এলাকায় পদ্মা নদীতে ঘটনা ঘটে।

আহত তিন নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার বাসিত সাত্তার আবদুল্লাহ আল মামুন ভেদরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাফিজ। তারা উপজেলার কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন শেষে উপজেলা সদরে ফিরছিলেন।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় সূত্র জানায়, উপজেলা কাঁচিকাটা ইউপিতে গতকাল নির্বাচন হয়েছে। ওই নির্বাচনে দায়িত্ব পালন করেন তিন ম্যাজিস্ট্রেট। তারা তিনজন এবং তাদের সঙ্গে থাকা ওই কার্যালয়ের অফিস সহকারীরা শনিবার রাত আটটার দিকে স্পিডবোটে করে ভেদরগঞ্জের মনাই হাওলাদারকান্দি ঘাটের দিকে রওনা হন। ঘাটের কাছাকাছি পৌঁছালে আরেকটি স্পিডবোটের সঙ্গে তাঁদের স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেটদের বহন করা স্পিডবোটের ১০ জন আহত হন। আর অপর স্পিডবোটের দুজন আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় লোকজন চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান। রাত ১০টার দিকে সেখানে মোক্তার হোসেন নামের একজনের মৃত্যু হয়। মোক্তার ভেদরগঞ্জের উত্তর তারাবনিয়া এলাকার বাসিন্দা।

(ঢাকাটাইমস/১০মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :