বহু বছর পর একসঙ্গে গাইলেন ইমন-আঁখি, মডেলও হলেন

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৪, ১০:২৮

দীর্ঘ বিরতি। প্রায় ২০ বছর পর ফের একসঙ্গে গান গাইলেন শওকত আলী ইমন ও আঁখি আলমগীর। গানের শিরোনাম ‘কফির পেয়ালা’। দ্বৈতভাবে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এই গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে অভিনয়ও করেছেন ইমন এবং আঁখি।

‘কফির পেয়ালা’ গানটির কথা লিখেছেন গীতিকবি আশিক মাহমুদ। সুর করেছেন আকাশ মাহমুদ। গানটির সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন নিজেই। অন্যদিকে, ইমন ও আঁখিকে মডেল করে গানটি নিয়ে একটি ভিডিও নির্মাণ করেছেন শিথিল রহমান।

শওকত আলী ইমন বলেন, ‘আমরা একসঙ্গে এর আগেও বেশ কিছু গান করেছি। সেগুলো শ্রোতারা ভালোভাবে নিয়েছেন। আঁখির সঙ্গে আমার গানের সমন্বয়টা দারুণ। ভক্তদের জন্য দুজনই চেষ্টা করেছি, ভালো একটি গান উপহার দেওয়ার। আমার বিশ্বাস, রোমান্টিক ধাঁচের গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

আঁখি আলমগীর বলেন, ‘এটি আমার খুব পছন্দের একটি গান। আমি যেমন চেয়েছি, গানটা ঠিক তেমনই হয়েছে। আমার মনের মতো আরও একটি গান বানিয়েছে ইমন। সেই সঙ্গে কণ্ঠও দিয়েছে সে। এ জন্য তাকে ধন্যবাদ। ভিডিওতে আমরা নিজেরাই পারফর্ম করেছি। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকেরা নিরাশ হবেন না।’

এর আগে ‘জল পড়ে পাতা নড়ে’, ‘বাবুজি’, ‘শ্যাম পিরিতি’সহ বেশ কিছু গান করেছেন ইমন ও আঁখি। তাদের একসঙ্গে গাওয়া শেষ গান ছিল ‘রাজকুমারী’। যেটি প্রায় ২০ বছর আগে প্রকাশ পায়। এরপর দুজনের মধ্যে দেখা-সাক্ষাৎ, কথাবার্তা বলেও একসঙ্গে গান করা হয়ে ওঠেনি।

অবশেষে সেই দীর্ঘ বিরতি ভেঙে গাইলেন ‘কফির পেয়ালা’। আগের গানগুলোর মতো এই গানটি নিয়েও তারা আশাবাদী। এমনটাই জানান আঁখি আলমগীর। তিনি জানিয়েছেন, ‘কফির পেয়ালা’ গানটি খুব শিগগির ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ করা হবে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :