দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১৩:৩৯ | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৪, ১১:১৬

গত ২৩ মার্চ গোপনে বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ১০ বছর সম্পর্কের পর তিনি বিয়ে করেছেন ডেনমার্কের ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়কে। যদিও সেই বিয়ে নিয়ে একেবারেই চুপচাপ তাপসী। তাদের নিয়ে খুব বেশি চর্চা হোক, তা পছন্দ করেন না এই অভিনেত্রী।

অভিনয়সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তাপসী। তাই তার বিয়ে নিয়ে চর্চা হোক, সেটাও চাননি শাহরুখ খানের ‘ডানকি’ সিনেমার এই নায়িকা।

এবার সেই তাপসীর দেখানো পথেই হাঁটলেন বলিউডের আরেক অভিনেত্রী এবং সুপারস্টার আমির খানের শ্যালিকা অদিতি রাও হায়দারি। আমিরের দ্বিতীয় সাবেক স্ত্রী কিরণ রাওয়ের বোন অদিতি। তিনি সাত পাক ঘুরেছেন ‘রং দে বাসন্তী’ অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে। যে বিয়ের খবর আগে থেকে জানতে পারেনি সংবাদমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, তেলেঙ্গনার রঙ্গনয়কস্বামী মন্দিরেই বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও অদিতি। তাদের যে পুরোহিত বিয়ে দিয়েছেন, তাকে নিয়ে আসা হয় তামিলনাড়ু থেকে।

সিদ্ধার্থ ও অদিতি- দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। দীর্ঘস্থায়ী হয়নি সেই সংসার। তিন বছরের মধ্যেই ভেঙে যায়। ২০০৭ সালে আইনগতভাবে বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের।

অদিতির গল্পটাও খানিক এক রকমের। মাত্র ২১ বছর বয়সে উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে হয় এই অভিনেত্রীর। সেই সংসার ভেঙে যায় চার বছর পর। ২০১৩ সালে আলাদা হন দুজন। প্রায় ১১ বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন অদিতি।

এই জুটির পরিচয় হয়েছিল একসঙ্গে কাজের মাধ্যমে। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমা ‘মহা সমুদ্রম’-এ একসঙ্গে কাজ করেছিলেন অদিতি ও সিদ্ধার্থ। সেই সিনেমার সেট থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। অবশেষে প্রেমের সফল পরিণতি দিলেন এই জুটি।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :