শাকিব খানের জন্মদিনে ভক্তদের জন্য দুঃসংবাদ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৪, ১৪:৩৫

আজ বৃহস্পতিবার ঢালিউড সুপারস্টার শাকিব খানের ৪৫তম জন্মদিন। কথা ছিল বিশেষ এই দিনে দুবাইয়ের বুর্জ আল খলিফাতে দেখানো হবে নায়কের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’-এর ট্রেলার। এ খবরে গত কয়েকদিন ধরেই বেশ উচ্ছ্বসিত ছিলেন শাকিবের অগণিত ভক্ত।

কিন্তু কিং খানের জন্মদিনে ভক্তদের সেই উচ্ছ্বাস যেন হাওয়ায় মিলিয়ে গেল। কারণ এদিন বুর্জ খলিফায় দেখানো হবে না ‘রাজকুমার’-এর ট্রেলার। যা নিঃসন্দেহে শাকিব ভক্তদের জন্য বিরাট এক দুঃসংবাদ।

তবে কী কারণে ‘রাজকুমার’-এর টেলার আজ বুর্জ আল খলিফাতে দেখানো হবে না, তা নিয়ে মুখ খুলছেন না সিনেমাসংশ্লিষ্টরা। বিষয়টি নিয়ে সিনেমার পরিচালক হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনানকে একাধিকবার ফোন দেওয়া হলেও তারা রিসিভ করেননি।

এদিকে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, রাজকুমার সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া চেষ্টা করছে আগামী ১ এপ্রিল ট্রেলারটি দেখানোর। তবে সেটি বুর্জ আল খলিফাতে নাকি ইউটিউবে, সেটা নিশ্চিত নয়।

এর আগে গত ২০ মার্চ ‘রাজকুমার’ নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঘোষণা দেওয়া হয়েছিল বুর্জ আল খলিফায় দেখানো হবে সিনেমাটির ট্রেলার। সে সময় শাকিব খান বলেছিলেন, ‘এমন আয়োজন দেখলে যেকোনো বাংলাদেশিরই বুক গর্বে ভরে উঠবে!’

ওই অনুষ্ঠানে সিনেমার প্রযোজক আরশাদ আদনান বলেছিলেন, ‘বুর্জ আল খলিফাতে ট্রেলার প্রচারের চেষ্টা করা হচ্ছে। ৯৯.৯৯ শতাংশ নিশ্চিত সেখানে আমরা ঢালিউড কিং শাকিব খানের জন্মদিন উদযাপন করব। প্রচার হবে ‘রাজকুমার’-এর ট্রেলার।’ কিন্তু শেষবেলায় সবকিছুই এলোমেলো।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :