সায়ন্তিকার পর ওপারের আবেদনময়ী নায়িকা পূজার বিপরীতে জায়েদ খান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২৪, ১৭:৫২ | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ১১:৫৬

আরও একবার কলকাতার কোনো অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। তিনি হলেন হট অ্যান্ড বিউটিফুল পূজা ব্যানার্জী। এই নায়িকার সঙ্গেই নতুন ধামাকা নিয়ে আসছেন ‘ডিগবাজি’ দিয়ে ভাইরাল জায়েদ খান।

সম্প্রতি নিজের ফেসবুক পোস্টে এই নায়ক লেখেন, ‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’ হ্যাশ ট্যাগ দিয়ে জায়েদ খান লেখেন, ‘বিগঅ্যানাউসমেন্ট, স্টে টিউন, লোডিং।’ একই ছবি ও পোস্ট দিতে দেখা যায় পূজা ব্যানার্জীকেও। তাতেই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন সবাই।

পূজার সঙ্গে জুটি বাধা প্রসঙ্গে জায়েদ খান গণমাধ্যমকে বলেছেন, ‘আমাদের সবকিছু চূড়ান্ত হয়ে গেছে।’ তবে সিনেমার নাম এবং প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এখনই বলতে চান না অভিনেতা। তার কথা, ‘বড় একটা প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছি। এখনই কিছু বলব না। আপাতত আমার ঈদের সিনেমা ‘সোনার চর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। সেটাই করতে চাই।’

এর আগে গত বছরের সেপ্টেম্বরে কলকাতার আরেক নায়িকা সায়ন্তিকা ব্যানার্জীর সঙ্গে ‘ছায়াবাজ’ নামে একটি সিনেমায় জুটি বাধেন জায়েদ খান। যদিও ডান্স কোরিওগ্রাফার মাইকেল বাবুর বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ তুলে সে সময় পুরো শুটিং না করেই ফিরে যান সায়ন্তিকা।

এ নিয়ে সে সময় জল কম ঘোলা হয়নি। এবার জায়েদ খানের নায়িকা পূজা। যিনি টলিউডে ছাড়াও কাজ করেছেন মুম্বাইয়ে এবং তেলেগু সিনেমায়। এছাড়া তিনি স্টার প্লাসে সম্প্রচারিত ‘তুঝ সাং প্রীত লাগাই সাজনা’ শোতে বৃন্দা চরিত্রে অভিনয় করার জন্যও সুপরিচিত।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :