ঈদে হানিফ সংকেতের নাটক ‘আলোকিত অন্ধকার’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ১১:০৯

ঈদ এলেই ‘ইত্যাদি’র বিশেষ পর্বের পাশাপাশি নাটক নিয়ে হাজির হন খ্যাতিমান উপস্থাপক ও নির্মাতা হানিফ সংকেত। ব‘ইত্যাদির মতো তার নাটকের গল্পেও থাকে আলাদা স্বাদ, বৈচিত্র্য এবং একটি সামাজিক বার্তা।

সেই ধারাবাহিকতায় এবার ঈদে আসছে হানিফ সংকেতের নাটক ‘আলোকিত অন্ধকার’। নাটকটির শুটিং হয়েছে মানিকগঞ্জে অবস্থিত ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে।

নাটকের গল্পটি এমন- একটি পরিবারের মা–বাবা, সন্তান, পুত্রবধূ—সবাই মিলে অত্যন্ত সুখী একটি পরিবার। পুত্রবধূর যেমন শ্বশুর-শাশুড়িসহ পরিবারের সবার সঙ্গে চমৎকার সম্পর্ক, তেমনি পুত্রবধূকেও শ্বশুরবাড়ির সবাই নিজের পরিবারের সদস্য মনে করে।

এই হাসি-আনন্দের মধ্যেই ঘটে বিপর্যয়, নেমে আসে আলোকিত পরিবারে অন্ধকার। এসব নিয়েই গড়ে উঠেছে ‘আলোকিত অন্ধকার’ নাটকের কাহিনি।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, ডলি জহুর, মীর সাব্বির, তারিন জাহান, সুভাশিস ভৌমিক, সাবেরী আলম, নূরে কাঞ্চন, সুর্বণা মজুমদারসহ আরও অনেকে।

নাটকের সূচনা সংগীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজন করেছেন মেহেদি, কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার। নাটকটি ঈদের দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :