থানচিতে গোলাগুলির মধ্যে সস্ত্রীক অবরুদ্ধ শ্যামল মাওলা ও ‘নাদান’ টিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ১৭:১৩ | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৩৬

চলতি মাসের শুরুর দিন থেকে বান্দরবানের থানচিতে ‘নাদান’ নামে একটি সিনেমার শুটিং করছেন দেশের একঝাঁক অভিনয়শিল্পী। রয়েছেন অভিনেতা শ্যামল মাওলা ও তার স্ত্রী, সিনেমাটির পরিচালক ফরহাদ চৌধুরী, অভিনেতা এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন।

টানা দুই দিন কাজ করার পর বুধবার দুপুরে তারা পড়েন চরম সংকটের মধ্যে। কারণ বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ব্যাংকে হামলা চালায় পাহাড়ি সন্ত্রাসীরা। সেখানে ব্যাপক গোলাগুলো হয়। তার ঠিক পাশেই একটি হোটেলে রয়েছে পুরো ‘নাদান’ টিম। তারা এখন অবরুদ্ধ।

বিষয়টি নিশ্চিত করেছেন শুটিং ইউনিটের বেশ কয়েকজন। জানিয়েছেন, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লাগে। তারা ভয়ে বেশ তটস্থ হয়ে পড়েন।

চিত্রনায়ক সাইফ খান বলেন, ‘হুট করেই আজ সকাল থেকে পরিস্থিতি খারাপ হয়ে ওঠে। আমরা হোটেলে অবরুদ্ধ আছি। আশা করছি, ঘণ্টা খানেকের মধ্যে এই স্থান ত্যাগ করব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

তিনি জানান, পুলিশ তাদের জানিয়েছে পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কুকি-চিন এ গোলাগুলি চালাচ্ছে।

এদিকে বান্দরবানে যাওয়ার পর থেকেই শ্যামল মাওলার ফোন বন্ধ। গত ১ এপ্রিল তিনি ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন, আপাতত নেটওয়ার্কের বাইরে আছেন। কোনো খরব দেওয়ার প্রয়োজন হলে তার স্ত্রী মাহা সিকদারকে জানালেই হবে।

অন্যদিকে মাহা জানান, থানচির পরিস্থিতি ভালো না। আপাতত এদিকে কারও না আসাই ভালো।

বুধবার দুপুর সোয়া ১২টার দিকে গোলাগুলির ঘটনা ঘটে। সশস্ত্র সন্ত্রাসীরা থানচির সোনালী ব্যাংকে ঢুকে পড়ে। তবে ব্যাংক থেকে টাকা লুট হয়েছে কি না, হলেও কত টাকা লুট হয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :