‘মাতাল’-এর বিরাট সাফল্যের পর আসছে আঁচল-অমির দ্বিতীয় গান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৪, ১৪:৩৭

চলতি বছরের শুরুতে ‘মাতাল’ শিরোনামের একটি মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় আসেন সংগীতশিল্পী সৈয়দ অমি। সেটিতে তিনি অভিনয়ও করেন। তার বিপরীতে মডেল হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখি। ইউটিউবে ৫০০ মিলিয়ন দর্শক দেখেছেন সেই মিউজিক ভিডিও।

এমন বিরাট সাফল্যের পর অমির নিজস্ব ইউটিউব চ্যানেলে চাঁদ রাতে আসছে নতুন আরও একটি মিউজিক ভিডিও। শিরোনাম ‘বেবি কথা ছুইনা যাও’। পুরান ঢাকার কথার গানটির কথা ও সুর অমির। এবারও গানটিতে তার বিপরীতে মডেল হয়েছেন চিত্রনায়িকা আঁচল।

নতুন এ গানটির সংগীতায়োজন করেছেন এ এম ফরহাদ। কোরিওগ্রাফি করেছেন হাবিবুর রহমান। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শুভ্র মেহরাজ।

নতুন গান প্রসঙ্গে সৈয়দ অমি বলেন, ‘এই প্রথম পুরান ঢাকার ভাষায় গান লিখেছি। গানের কথায় পুরান ঢাকার অনেক ঐতিহ্য তুলে ধরা হয়েছে। তবে গানের শুটিং আমরা পুরান ঢাকায় করিনি। কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস পার্কে করেছি। আমার বিশ্বাস ‘মাতাল’-এর মতো এই গানটিও জনপ্রিয়তা পাবে।’

জানা গেছে, ‘বেবি কথা ছুইনা যাও’ গানটিতে চিত্রনায়িকা আঁচল হাজির হচ্ছেন কোটিপতির বাপের আদরের মেয়ের চরিত্রে। ওয়েস্টার্ন লুক, লন্ডন আমেরিকা বিভিন্ন দেশে ঘুরতে পছন্দ করেন তিনি। অন্যদিকে, সৈয়দ অমি খাঁটি পুরান ঢাকার ছেলে।

এদিকে, প্রথম গান ‘মাতাল’-এর সাফল্য প্রসঙ্গে আঁচল-অমি বলেন, ‘সবমিলিয়ে গানটি ৫০০ মিলিয়ন মানুষ দেখেছে। তাদের এই ভালোবাসায় আমরা অভিভূত। একটি কাজ যখন মানুষের কাছে পৌঁছায় এবং তাদের পছন্দের তালিকায় যুক্ত হয়, সেই অনুভূতি ব্যক্ত করা যায় না। এটি নতুন কাজের অনুপ্রেরণা দেয়।’

এছাড়া আসন্ন ঈদে অমির আরও কয়েকটি গান মুক্তি পাচ্ছে। তার মধ্যে অন্যতম জসিম উদ্দিন জাকির পরিচালিত আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, শবনম বুবলী ও রোশান অভিনীত ‘মায়া: দ্য লাভ’ সিনেমার ‘তুমি ছাড়া চাই না কিছু’। বুধবার সন্ধ্যায় গানটি মুক্তি পেয়েছে। এটি নিয়েও বেশ আশাবাদী অমি।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :