বাহরাইনে বাংলাদেশ বিজনেস কমিউনিটির ইফতার ও দোয়া মাহফিল

বাহরাইন প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২৪, ১১:৫৯

বাহরাইনে বাংলাদেশি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ‘বাংলাদেশ বিজনেস কমিউনিটি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স এ. কে. এম মহিউদ্দিন কায়েস ও বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রম সচিব মাহফুজ রহমান।

শুক্রবার দেশটির রাজধানী মানামা মিরাডোর হোটেলে স্থানীয় সময় বিকাল ৪টায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাবের আহমেদের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হাসান সোহাগের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন আহম্মেদ। উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুল বাহরাইনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মইজ চৌধুরী, সংগঠনের প্রধান উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী, ফুয়াদ তাহির শান্তনু, আসিফ আহমেদ, মাজহারুল হক নয়ন, বিজনেস কমিউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম রেজা, আনোয়ার হোসেন, হাসেম রানা, ইসমাইল, আরিফ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিরা বাংলাদেশ বিজনেস কমিউনিটির ভূয়সি প্রশংসা করেন। ব্যবসা বাণিজ্যসহ সকল মানবিক কাজে এই সংগঠনের পাশে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে ইফতারের আগ মুহূর্তে বাহারাইন প্রবাসীসহ দেশ-বিদেশের সকলের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, তপন ভূইয়া, জালাল আহমেদ, ইস্রাফিল, মোহাম্মদ ইসলাম, আলী হোসেন, মোহাম্মদ মিজান, সিরাজুল ইসলাম চুন্নু, শাহ-আলম, মুস্তাক আহম্মেদ, হারিস খলিফা ও ফারুকসহ বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক-অরাজনৈতিক, আঞ্চলিক ও সামাজিক সংগঠনগুলোর শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ, ইঞ্জিনিয়ার, প্রফেসর, সাংবাদিক, সুশীল সমাজ ও সাধারণ প্রবাসী ব্যবসায়ীরা।

(ঢাকাটাইমস০৭এপ্রিল/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :