মেসির গোলে জয়ে ফিরল মিয়ামি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৪, ১৬:০৯

স্পোর্টিং কেসির মুখোমুখি হওয়ার আগে পাঁচ ম্যাচ ধরে জয় পাচ্ছিল না ইন্টার মিয়ামি। এর মধ্যে ৩টি ম্যাচেই হেরে বসে তারা। সবশেষ ম্যাচে হেরেছিল মন্টেরির বিপক্ষে। সেই মিয়ামি এবার লিওনেল মেসির গোলে জয়ে ফিরল। যার ফলে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ পর জয়ে ফিরল মেসির দল।

রবিবার (১৪ এপ্রিল) মেজর লিগ সকারে স্পোর্টিংকে ৩-২ গোলে হারিয়েছে মায়ামি। ডেভিড বেকহামের দলের হয়ে গোল করেছেন দিয়েগো গোমেজ, মেসি ও লুইস সুয়ারেজ।

অ্যারোহেড স্টেডিয়ামে ৬ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে ইন্টার মায়ামি। এ সময় এরিক থমি গোল করে স্পোর্টিংকে এগিয়ে নেন। ১৮ মিনিটে মেসির অ্যাসিস্ট ও দিয়েগোর গোলে সমতায় ফেরে মায়ামি।

৫১ মিনিটে দ্বিতীয় গোলটি করেন মেসি, তাকে গোল করতে সহায়তা করেন ডেভিড রুইজ। এর ৭ মিনিট পর থমির গোলে সমতায় চলে আসে স্পোর্টিং। কিন্তু সুয়ারেজের গোল পূর্ণ তিন পয়েন্ট এনে দেয় মায়ামিকে।

দিন তিনেক আগে মন্টেরের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগেও হেরে কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ থেকে বিদায় নিয়েছিলে মেসি-সুয়ারেজরা। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে নিজেদের গত ৬ ম্যাচের মধ্যে মায়ামি হেরেছে ৩ ম্যাচ, ড্র ২ ও জয় ১টি।

এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মার্টিনোর দল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে নিউইয়র্ক রেড বুলস। আগামী রোববার লিগে চেজ স্টেডিয়ামে ন্যাশভিলের মুখোমুখি হবে মায়ামি।

স্পোর্টিংয়ে বিপক্ষে ম্যাচেও মেসির ভক্ত-সমর্থকদের সামলাতে বেশ বেগ পেতে হয়েছে নিরাপত্তাকর্মীদের। বারবার মাঠে ঢুকে আর্জেন্টাইন কিংবদন্তিকে জড়িয়ে ধরে ছবি তোলার চেষ্টা করেন সমর্থকেরা। যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসি যাওয়ার পর থেকে এ দৃশ্যেরই পুনরাবৃত্তি হচ্ছে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

ভেজা চোখে চেলসি ছাড়ার ঘোষণা দিলেন থিয়াগো সিলভা

নারী আম্পায়ার বিতর্ক: মুখ খুললেন মুশফিক, রিয়াদ ও সেই নারী আম্পায়ার

ভারতকে নিয়েই চ্যাম্পিয়নস ট্রফির খসড়া সূচি চূড়ান্ত, তিন ভেন্যুতে হবে ম্যাচ

সিরি আতে ইতিহাস: এই প্রথম এক ম্যাচের ৩ রেফারিই নারী

মোনাকোর হারে ফরাসি লিগ ওয়ানের শিরোপা জিতল পিএসজি

১৯৯৯ বিশ্বকাপের মতো জার্সিতে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে নিউজিল্যান্ড

যে কারণে পার্পল ক্যাপ পাচ্ছেন না মুস্তাফিজ

জিম্বাবুয়ের বিপক্ষে মুস্তাফিজ-সাকিবের দলে না থাকা নিয়ে যা বললেন নির্বাচক

সবার আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশের

এই বিভাগের সব খবর

শিরোনাম :