নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৪, ১৬:৩৩

নাটক, ওয়েব সিরিজ এবং চলচ্চিত্র নির্মাতা মোস্তফা কামাল রাজকে জড়িয়ে ধরে তার বুকে মাথা রেখে হাউমাউ করে কাঁদছেন আরেক নির্মাতা চয়নিকা চৌধুরী। শনিবার থেকে এমনই একাধিক ছবি ভাসছে সোশ্যাল মিডিয়ায়, যা রীতিমতো ভাইরাল।

কিন্তু নির্মাতা রাজকে জড়িয়ে ধরে কেন ওভাবে কাঁদলেন চয়নিকা?

জানা গেছে, ঈদে দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমা ‘ওমর’। মুক্তির দিন থেকেই নাকি সিনেমাটির শো হাউজফুল যাচ্ছে। শনিবার সন্ধ্যায় মহাখালীর এসকেএস টাউওয়ারে স্টার সিনেপ্লক্সে বসে ‘ওমর’ দেখেছেন চয়নিকাও।

বিভিন্ন গণমাধ্যমের খবর বলছে, সিনেমাটি দেখে প্রেক্ষাগৃহ থেকে বের হয়েই সেটির নির্মাতা মোস্তফা কামাল রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদতে থাকেন চয়নিকা। তিনি আবেগ ধরে রাখতে পারেননি বলে জানা গেছে।

এরপর কান্না থামিয়ে চয়নিকা বলেন, ‘মোস্তফা কামাল রাজ যদি আমার বড় হতো, তাহলে তাকে আমি স্যালুট জানাতাম। রাজ যে সিনেমা বানিয়েছে, আমি কান্না ধরে রাখতে পারছি না। নায়িকাহীন এমন সিনেমা কেউ বানাতে পারে, তা কল্পনাতেও ছিল না।’

নির্মাতা রাজকে উদেশ্য করে চয়নিকা বলেন, ‘তোমার এই সিনেমা হিট হওয়া উচিত, মানুষের দেখা উচিত। মানুষ যদি নাও দেখে তুমি সুপার বানাইছো। আমার হার্ট অ্যাটাক হয়ে যাচ্ছিল।’

প্রসঙ্গত, মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমায় কোনো নায়িকা নেই। এখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন শরীফুল ইসলাম রাজ। বিভিন্ন চরিত্রে আরও আছেন- শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, নাসিরউদ্দিন খান, এরফান মৃধা শিবলুর মতো বাঘা বাঘা শিল্পীরা।

এছাড়া ‘ওমর’-এর আইটেম গানের পারফর্ম করেছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। সিনেমাটি প্রয়াত কিংবদন্তি কথাসাহিত্যিক, লেখক ও নির্মাতা হুমায়ূন আহমেদ এবং প্রয়াত মহানায়ক ও প্রযোজক আসলাম তালুকদার মান্নাকে উৎসর্গ করেছেন নির্মাতা রাজ।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :