বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৪, ১৫:১২

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সকালে জন্মস্থান খুলনার খালিশপুরে নিয়ে যাওয়া হয়েছে নির্মাতা তাওহীদুল ইসলাম হিরণের মরদেহ। সেখানেই তাকে দাফন করা হবে বলে জানা গেছে।

সোমবার রাজধানীর নিউ ইস্কাটনের ভাড়া বাসার দোতলা থেকে তরুণ এই নির্মাতার মরদেহ দরজা ভেঙে বের করা হয়। কারণ, তার রুমের দরজা ভেতর থেকে বন্ধ ছিল।

ওই বাসার কেয়ারটেকার গাজী নজরুল ঢাকা টাইমসকে বলেছেন, ‘তার কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন হিরণ। বলেছিলেন, ‘নজরুল ভাই, নজরুল ভাই, দরজা খুলে আমাকে বাঁচান।’

কেয়ারটেকার নজরুল বলেন, ‘সোমবার সকাল ৬টার দিকে হিরণ ভাই আমাকে ফোন করে জানান, তিনি হার্ট অ্যাটাক করেছেন। দ্রুত দোতলায় গিয়ে দেখি ভাইয়ের রুমের দরজা ভেতর থেকে বন্ধ। আমি দরজা খুলতে বলি। কিন্তু তিনি শুধু ভেতর থেকে ভাঙ্গা ভাঙ্গা কণ্ঠে নজরুল ভাই নজরুল ভাই বলে ডাকছিলেন। বলছিলেন, ‘তাড়াতাড়ি দরজা খুলে আমাকে বাঁচান।’

কিন্তু ভেতর থেকে দরজা বন্ধ থাকায় ঢুকতে পারেননি কেয়ারটেকার নজরুল, হিরণও দরজা খোলেননি। কয়েক মিনিটের ভেতর নিশ্চুপ হয়ে যান হিরণ। অবস্থা খারাপ দেখে পাশের ফ্ল্যাট থেকে বাড়িওয়ালার ছেলে ইকরামকে ডেকে আনেন কেয়ারটেকার। দুজনে মিলে দরজা খুলতে না পেরে একপর্যায়ে তালাচাবি মিস্ত্রিকে ডেকে এনে দরজা ভাঙলে রুমের ফ্লোরে উলঙ্গ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় হিরণকে।

কেয়ারটেকার নজরুল বলেন, `হিরণ ভাই প্রায় ১৫ বছর ধরে এই ফ্লাটে থাকতেন। তার অফিসও ছিল এখানেই।’

এদিকে হিরণের আকস্মিক মৃত্যুতে রমনা মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মুত্যুর বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) উৎপল বড়ুয়া।

মঙ্গলবার দুপুরে উৎপল ঢাকা টাইমসকে বলেন, ‘ময়নাতদন্ত শেষে হিরণের মরদেহ তার বড় ভাইয়ের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।’

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :