নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের দুগ্রুপের সংঘর্ষ, নিহত ১ 

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ২৩:৩৭ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ২৩:৩৬

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর সেনবাগে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাওন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ছয়জন।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে সেবারহাট বাজারে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

নিহত শাওন সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামের কচি মিয়ার ছেলে। আহতদের মধ্যে পিয়াস নামে একজনকে ফেনী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে সেবারহাট বাজারে দুই গ্রুপের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা উভয় গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এতে শাওনসহ সাতজন আহত হয়। তাদের মধ্যে শাওন ও পিয়াস নামে দুইজনের অবস্থা আশংকাজনক হলে তাদেরকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করে এবং পিয়াসকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাওনকে ফেনী সদর হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। তবে কোন কোন পক্ষ এবং কী নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছে তা নিশ্চিত করতে পারেনি তিনি। ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :