শরীয়তপুরে নানার বাড়ি থেকে নাতনির ঝুলন্ত লাশ উদ্ধার 

জাজিরা (শরিয়তপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ১৬:০২ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২৪, ১৫:৪৪

শরিয়তপুরের জাজিরায় নানার বাড়ি থেকে মরিয়ম (১১) নামের একটি শিশুরর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে শরীয়তপুরের জাজিরা উপজেলার মুলনা ইউনিয়নের জয়সাগর গ্রামের হাচেন শিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

দুপুরের খাবারের জন্য ডাকতে গিয়ে শিশুটিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার মামা শফি আলম শিকদার। পরে তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামার বাড়ি সূত্রে জানা যায়, তার বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় সংসার ভাঙার পর মা হাসি আক্তারের অন্যত্র বিয়ে হয়। তবে হাসি আক্তার ঢাকায় গার্মেন্টসে কাজ করতেন বিদায় ছোট বেলা থেকেই মরিয়মকে তার নানার বাড়িতেই রেখেছিলেন।

জাজিরা থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত মরিয়মের বাবা মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘুরে বেড়ান। ফলে মেয়েটি বাবার বাড়িতে না থেকে নানার বাড়িতে থাকত। সেখানে থেকেই পড়াশোনা করত।

নিহতের দাদি রোকেয়া বেগমের দাবি তার নাতনী মরিয়মকে হত্যা করা হয়েছে।

জাজিরা থানার পরিদর্শক (তদন্ত) মো. সুজন হক জানান, মেয়েটি আত্মহত্যা করেছে বলে শুনেছি। আমরা লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। আপাতত একটি অপমৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/প্রতিনিধি /পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :