ফরিদপুরে দুর্ঘটনায় একই পরিবারের চারজনের পর মারা গেল মা, নিহতের সংখ্যা বেড়ে ১৬

​​​​​​​বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ২৩:০২ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ২২:৫৫

সড়ক দুর্ঘটনায় পরিবারের চার সদস্য নিহত হবার পর আহত হুরি বেগমও ছয় দিন পর মারা গেলেন। এর আগে তার ছেলে, ছেলের বৌ দুই নাতি একই ঘটনায় মারা গেছেন। মানোয়ারা বেগম ওরফে হুরি বেগমের মৃত্যুর মধ্য দিয়ে ফরিদপুরের কানাইপুরে ওই সড়ক দুর্ঘটনাটিতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ জনে।

গত ১৬ এপ্রিল মঙ্গলবার সকালে ফরিদপুরের কানাইপুরে বাস পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চার সদস্য নিহত হয়। মারাত্মক আহত হয়ে মানোয়ারা বেগম ওরফে হুরি বেগম চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজে সোমবার দিবাগত রাত ১১টার দিকে মারা যান। নিয়ে এক দুর্ঘটনায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা তারা মোল্যার পরিবার পাঁচজন সদস্যকে হারিয়েছে। পরিবারের চার সদস্যকে হারিয়ে শোকে স্তব্ধ পরিবারটি শোকের রেশ কাটিয়ে উঠতে না উঠতেই আবার শোকে কাতর হয়ে পড়েছে। আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশী সকলেই শোকে নিমজ্জিত।

গত মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর সদরের কানাইপুর দিগনগর তেঁতুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে একই পরিবারের রাকিবুল হাসান মোল্লা ওরফে মিলন (৩৫), তাঁর স্ত্রী শামীমা আক্তার ওরফে সুমি (২৩) এবং তাদের দুই ছেলে আলভী রোহান () আবু সিনান ()সহ ১১ জন ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় চারজন এবং সর্বশেষে হুরি বেগমও নিহতের তালিকায় যোগ হলেন।

চুয়াডাঙ্গাগামী ইউনিক পরিবহনের সঙ্গে আলফাডাঙ্গা থেকে ফরিদপুরে ত্রাণের টিন আনতে যাওয়া একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :