মাদারীপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২৪, ২০:২৮ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৪, ২০:২৭

মাদারীপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে সবুজ সরদার (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও প্রায় ১০ যাত্রী।

শনিবার দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবুজ সরদার বরিশালের হিজলা উপজেলার পওনীভাঙ্গা এলাকার মৃত হামদু সরদারের ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে একটি পিকআপ। মাঝপথে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় আসলে পিকআপের সামনের ডানদিকের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারান পিকআপ চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা বরিশালগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক সবুজ সরদার নিহত হন। এ সময় হানিফ পরিবহনের চালকসহ বাসের অন্তত ১০ যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে হাইওয়ে পুলিশ।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক আসাদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপ চালক সবুজ সরদার মারা গেছেন। এছাড়া আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার এসআই বিজয় প্রসাদ রায় জানান, পিকআপের সামনের ডানদিকের চাকা ফেটে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :