কক্সবাজারে বজ্রপাতে দুই লবণ শ্রমিকের মৃত্যু 

কক্সবাজার প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ মে ২০২৪, ১৩:৪৩ | প্রকাশিত : ০২ মে ২০২৪, ১৩:০৬

কক্সবাজারের পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার মগনামা ও রাজাখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মগনামা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কোদাইল্যাদিয়া এলাকার জমির উদ্দিনের ছেলে দিদারুল ইসলাম (৩০) ও রাজাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ছরিপাড়া এলাকার জামাল উদ্দিনের ছেলে মো. আরাফাত (১২)।

জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হলে ওই দুই শ্রমিক লবণ তুলতে মাঠে ছুটে যায়। এসময় বজ্রপাতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, আহত অবস্থায় উদ্ধার করে আরাফাতকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মগনামায় বজ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করে মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী বলেন, মগনামা ৭ নম্বর ওয়ার্ডের কোদাইল্যাদিয়া এলাকায় দিদারুল ইসলাম নামে একজন বজ্রপাতে মারা যায়। রাতে বৃষ্টি শুরু হলে দিদার লবণ তুলতে মাঠে যায়। এসময় বজ্রপাতে তার মৃত্যু হয় বলে স্থানীয় গ্রাম পুলিশ ইউনিয়ন পরিষদে তথ্য দেয়।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুজিবুর রহমান জানান, ভোর ৪টা ৫৫ মিনিটে রাজাখালী থেকে আরাফাত নামে একজনকে পেকুয়া হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। সে বজ্রপাতে মৃত্যুবরণ করেন।

(ঢাকা টাইমস/০২মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :