এমপি আনোয়ারুল হত্যা: শেরেবাংলা নগর থানায় মামলা করবেন ছোটমেয়ে ডরিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৬:২৯

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের ঘটনায় তার ছোটমেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন শেরেবাংলা নগর থানায় মামলা করবেন।

বুধবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, ভারতে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের কারণ জানতে নিবিড়ভাবে তদন্ত চলছে। তার মেয়ে শেরেবাংলা নগর থানায় মামলা করবেন। আমাদের কর্মকর্তারা তাকে সার্বিকভাবে সহযোগিতা করছেন।

এই হত্যাকাণ্ডে জড়িত সবার বিচার চেয়ে আনোয়ারুল কন্যা ডরিন বলেন, ‘এই হত্যা কারা করেছে? কেন করেছে? আমি এটার শেষ পর্যন্ত তদন্ত চাই, তাদের ফাঁসি চাই, আমি এতিম হয়ে গেছি। আমার পড়াশোনা শেষ হয়নি। বাবার মতো কেউ হয় না। যতই আত্মীয়স্বজন থাকুক। আমি স্বচক্ষে হত্যাকারীদের ফাঁসি দেখতে চাই।’

বুধবার ভারতের নিউটাউনের সঞ্জীবা গার্ডেনে এমপি আনারের মরদেহের অংশ উদ্ধার করা হয়। তবে এখনো শরীরের বাকি অংশ উদ্ধার হয়নি। এই ঘটনায় ডিবি পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আনুষ্ঠানিকভাবে এমপি আনারকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনার সঙ্গে কারা জড়িত, কী কারণে তাকে হত্যা করা হয়েছে সব বিষয়ে অনুসন্ধান চলছে। শিগগিরই হত্যা রহস্য উদঘাটন হবে।’

এদিকে নিহত এমপি আনারের মরদেহ কবে দেশে আনা হবে সে বিষয়ে কিছু জানাতে পারেননি মন্ত্রী।

(ঢাকাটাইমস/২২মে/এলএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :