দেশের সব এতিম শিশুর দায়িত্ব নিতেন পরীমনি! যদি…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২৪, ১১:৩৩

কন্যাশিশু দত্তক নিয়ে সম্প্রতি বেশ প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। সদ্যজাত একটি এতিম মেয়েকে বুকে টেনে নিয়েছেন তিনি। এখন তার দুই সন্তান। একটি ছেলে এবং একটি মেয়ে। নায়িকা জানালেন, তিনি দেশের সব এতিম বাচ্চাদের দায়িত্ব নিতেন, যদি তার সামর্থ্য থাকতো।

গত কয়েকদিন ধরে খাগড়াছড়িতে ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছেন পরীমনি। তারই ফাঁকে সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সঙ্গে নানা বিষয় নিয়ে কথা বলেন অভিনেত্রী। সেখানেই নায়িকা তার ইচ্ছা এবং অপারগতার কথা জানান।

পরীমনি বলেন, ‘এখন আমার দুই সন্তান। নতুন একটা জীবন পেয়েছি। এই আনন্দ মা ছাড়া কেউ অনুভব করতে পারবে না। যদি সামর্থ্য থাকতো, তাহলে দেশের সব এতিম শিশুকে আমার কাছে রাখতাম। তাদের নিয়ে আরও সুন্দর করে বাঁচতাম।’

পরীমনি নিজেও এতিম। মাত্র ৪ বছর বয়সে নায়িকা তার মা-কে হারান। আগুনে পুড়ে মারা গিয়েছিলেন তিনি। এরপর সিনেমায় নাম লেখানোর আগে হারান বাবাকে। ছোটবেলা থেকে পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে মানুষ হয়েছেন পরীমনি। গত বছর সেই নানাকেও হারান।

মা-বাবা এবং প্রিয় নানাকে হারানো এই নায়িকা এতিম হওয়ার কষ্ট খুব ভালোই জানেন, বোঝেন। তাই হয়তো সামর্থ্য অনুযায়ী একজন এতিম শিশুকে দত্তক নিয়ে তাকে বুকে জায়গা দিয়েছেন, সন্তানের অধিকার দিয়েছেন। পরীমনির এমন মানবিক কাজে খুশি তার সমালোচকরাও।

(ঢাকাটাইমস/২৪মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :