কালকিনিতে পরাজিত প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৪, ১০:৩০

মাদারীপুরের কালকিনিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে বিজয়ী প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের কোলচোরি গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত সমর্থকের নাম শহিদুল শেখকে (৩৮)। তিনি কোলচোরি গ্রামের শাজাহান শেখের ছেলে। পেশায় ভ্যানচালক। ঘটনার পর শহিদুলকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, হামলাকারীর নাম আনু শেখ বলে জানা গেছে। তিনি একই গ্রামের মালেক শেখের ছেলে।

ভুক্তভোগী ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, সন্ধ্যায় ভ্যান নিয়ে বের হন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনের ঘোড়া প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুজ্জামান সরদারের সমর্থক শহিদুল শেখ। এ সময় বিজয়ী মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান শাহীনের কর্মী আনু শেখ লোকজন নিয়ে শহিদুলের উপর অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা হাতুড়িপেটা করে শহিদুলের শরীরের বিভিন্ন স্থানে জখম করে বলে অভিযোগ। এছাড়া রড দিয়ে পিটিয়ে তার বাম হাত ভেঙে ফেলে। এ সময় শহিদুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলকারীরা। পরে গুরুতর অবস্থায় শহিদুলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুলাহ আল মামুন বলেন, ‘হামলার ঘটনাটি লোকমুখে শুনেছি। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

গত ২১ মে অনুষ্ঠিত হয় মাদারীপুরের কালকিনিতে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন ৩৬,১৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী মো. নুরুজ্জামান সরদার পেয়েছেন ১১,৯১৬ ভোট।

(ঢাকাটাইমস/২৬মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :