টঙ্গীতে সিটি এজেন্ট ব্যাংকের আউটলেট উদ্বোধন

গাজীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৪, ২২:২৯

গাজীপুরের টঙ্গীর চেরাগআলীতে উদ্বোধন হয়ে গেল সিটি এজেন্ট ব্যাংকের নতুন আউটলেট। সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে নতুন এই আউটলেটের শুভ উদ্বোধন করেন সিটি ব্যাংক পিএলসি এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার শেখ মোহাম্মদ মারুফ।

শুরুতে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়। এসময় আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন এজেন্ট শাখার স্বত্বাধিকারী মোহাম্মদ রেজাউর রহমান রনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি ব্যাংক পিএলসি এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার শেখ মোহাম্মদ মারুফ আমন্ত্রিত অতিথিদের মাঝে এজেন্ট ব্যাংকের সুযোগ সুবিধা সমূহ তুলে ধরেন। এসময় এজেন্ট ব্যাংকের নিরাপত্তা সম্পর্কিত তথ্যদি তুলে ধরে ক্ষুদ্র ও মাঝারি লোন, রেমিটেন্স লোন, সিটি পার্সোনাল লোন ও অটো লোন সম্পর্কে আলোচনা করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেড অফ স্মল বিজনেস কামরুল মেহেদী। এছাড়াও আরও উপস্থিত ছিলেন হেড অব এজেন্ট ব্যাংকিং মো. মুহিবুর রহমান, হেড অব অপারেশন শায়েখ আলম, সিটি এজেন্ট ব্যাংকের ঢাকা রিজিওনাল হেড মো. সাইফুল ইসলাম, হ্যাভেন ডেভেলপারস লিমিটেডের চেয়ারম্যান মো. মতিউর রহমান সহ ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তারা।

(ঢাকা টাইমস/২৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :