শিবগঞ্জে দুই আনসার সদস্যকে বেঁধে ব্যাংক ডাকাতির চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২৪, ১৯:৩৬

ঝড় বৃষ্টির কারণে বিদ্যুৎ না থাকার সুযোগে বগুড়ার শিবগঞ্জে ব্যাংক ডাকাতির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা ব্যাংকের নিরাপত্তার নিয়োজিত দুই আনসার সদস্য নৈশ প্রহরীর হাত-পা, বেঁধে ব্যাংক ডাকাতির চেষ্টা করে। তবে ব্যর্থ হয়ে আনসার সদস্য নৈশ প্রহরীর মোবাইল টাকা ছিনতাই করেছে।

সোমবার দিনগত মধ্যরাতে শিবগঞ্জ বন্দরে অবস্থিত সোনালি ব্যাংক শিবগঞ্জ শাখা অফিসে ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকালে ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেন সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহাদত হোসেন সিরাজী।

তিনি জানান, সোমবার রাতে ঝড়বৃষ্টির মধ্যে এলাকায় বিদ্যুৎ না থাকায় /১০ জনের মুখোশধারী সংঘবদ্ধ ডাকাতদল প্রথমে ব্যাংকের নৈশপ্রহরী আব্দুর রহমানের (৬০) হাত, পা মুখ বেঁধে পার্শ্ববর্তী বি,আর,ডি,সি অফিস চত্বরে বেঁধে রাখে। পরে ডাকাতদল সোনালী ব্যাংকের প্রধান ২টি দরজার তালা ভেঙ্গে ২য় তলায় প্রবেশ করে ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য নয়ন হোসেন (৩০) ফরহাদ হোসেনের (২৫) হাত,পা মুখ বেধে ব্যাংকের স্ট্রং রুমের হুইল ভেঙ্গে ভল্ট রুমে প্রবেশ করার চেষ্টা করে। কিন্তু সেখানে প্রবেশ করতে ব্যর্থ হয়ে তারা দুই আনসার সদস্যের মোবাইল তাদের কাছে থাকা দুই হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়।

শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান জানান, একটি সংঘবদ্ধ ডাকাত দল ব্যাংকে ডাকাতির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। তারা ব্যাংকের কোনো টাকা নিয়ে যেতে পারেনি। ঘটনায় মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :