এক মাসেও উদ্ধার হয়নি ধর্মমন্ত্রীর চুরি হওয়া আইফোন

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ মে ২০২৪, ১২:৫৬ | প্রকাশিত : ৩০ মে ২০২৪, ১২:৫৪

এক মাস পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি জামালপুর-২ আসনের সংসদ সদস্য ও ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের আইফোনটি।

গত এক মাস আগে জামালপুরের ইসলামপুরে নিজ নির্বাচনি এলাকায় প্রয়াত ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশাররফের স্ত্রীর জানাজায় অংশ নিতে গিয়ে চুরি হয়ে যায় ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেলের মোবাইল ফোন।

এ ঘটনায় ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন জামালপুর জেলার ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর-১৩৮৫।

তবে জানা গেছে, মোবাইল ফোনটি চুরি হলেও হারানোর জিডি করেছেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী। ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর করা জিডিতে উল্লেখ করা হয়েছে, ধর্মমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান গত ৩০ এপ্রিল সকালে ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে একটি জানাজার নামাজে অংশগ্রহণ করেন। সেখানে তার পাঞ্জাবির পকেট থেকে মোবাইল ফোনটি সিমসহ পড়ে যায়। অর্থাৎ ফোনসেট চুরি নয়, হারানোর জিডি করেছেন তিনি।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, আমাদের একাধিক টিম এটা নিয়ে কাজ করছে। এখন পর্যন্ত বড় কোনো সফলতা পায়নি। আশা করছি দ্রুতই আমরা সফল হব।

চুরি হলেও হারানোর জিডি কেন করা হয়েছে জানতে মন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেনকে কল করলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, এর আগে ৩০ এপ্রিল সকালে ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে প্রয়াত ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশাররফের স্ত্রীর জানাজায় অংশ নিতে গিয়ে ফোনটি চুরি হয়ে যায়।

(ঢাকা টাইমস/৩০মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :