আভিজাত্যে মোড়ানো সারার ঈদুল আজহা আয়োজন

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ০১ জুন ২০২৪, ১৫:৩৪ | প্রকাশিত : ০১ জুন ২০২৪, ১৫:০৬

বছরের বড় উৎসবগুলোর একটি ঈদু আজহা। ঈদের এই উৎসবকে ঘিরে থাকে নানা পরিকল্পনা। তাতে ভিন্ন মাত্রা যোগ করে নতুন পোশাক। আর তাই ফ্যাশন ব্র্যান্ডসারা’ লাইফস্টাইলের ঈদু আজহা আয়োজন সাজানো হয়েছে নজরকাড়া পোশাকের বর্ণিল আয়োজনে।

আভিজাত্যের ছোঁয়ায়সারালাইফস্টাইল নিয়ে এসেছে এবারের ঈদু আজহা সংগ্রহ। বরাবরের মতোই বৈচিত্র্যময় ডিজাইন মোটিফ-প্যাটার্ন আর স্টাইলে ভিন্নতা সারা' পোশাককে করেছে অন্যদের চেয়ে আলাদা।

সারা' এবারের ঈদু আজহা আয়োজনে সকল পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে বিভিন্ন ধরনের প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি, ট্র্যাডিশনাল হ্যান্ড এমব্রয়ডারিসহ নানা ধরনের ট্র্যাডিশনাল কারুকার্য।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সারা পোশাকের কাটিং প্যাটার্নে থাকে বৈচিত্র্য। এবারও ঈদ উৎসবের পাশাপাশি গরমের কথা বিবেচনা করা হয়েছে। আর তাই এসকল পোশাকের কাপড়ে রাখা হয়েছে কটন, ডবি, জ্যাকার্ড, বিভিন্ন ধরনের জর্জেট, প্রিন্টেড কটন, প্রিন্টেড জর্জেট, নিট, ডেনিম, স্যাটিন, টিস্যু ইত্যাদি।

পোশাকে আভিজাত্য ফুটিয়ে তুলতে বিভিন্ন ট্রেন্ড নানা রকমের টেক্সচারকে মোটিফ হিসেবে ব্যবহার হয়েছে। অপরদিকে পোশাকগুলোর প্যাটার্নে থাকছে লাইন, ট্রাপিজি, ন্যারো কাট, ফিট এন্ড ফ্লেয়ার, বিভিন্ন ধরনের সিলুইট প্যাটার্ন। পাশাপাশি সারা ঈদ পোশাকের প্যাটার্নে থাকছে নিত্যনতুন ট্রেন্ডের ভিন্নতা। এছাড়াও কালারের ক্ষেত্রে লাল, সবুজ, সী গ্রীন, নীল, ম্যাজেন্টা, কালো, সাদা, বাদামি, বেগুনি ল্যাভেন্ডার প্রাধান্য দেওয়া হয়েছে। এছাড়াও বেশিরভাগ পোশাকে ভাইব্রেন্ট কালারের মাধ্যমে আভিজাত্য প্রকাশ করা হয়েছে এবারের ঈদু আজহা কালেকশনে।

‘সারা লাইফস্টাইলএই বছরের ঈদু আজহা কালেকশনে ছেলেদের জন্য নিয়ে এসেছে পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা, কটি ইত্যাদি। সারা এবারের আয়োজনে মেয়েদের জন্য থাকছে সিঙ্গেল এথনিক কুর্তি, এথনিক টু পিস থ্রি পিস সেট, ফ্যাশন টপস, শার্ট, শাড়ি স্কার্ফ, টি শার্ট এবং ম্যাটার্নিটি ওয়্যার এর কালেকশন।

সারা ঈদ আয়োজনে শিশুদের জন্যও রয়েছে বৈচিত্র্য। ছেলে শিশুদের জন্য সারা' থাকছে পাঞ্জাবী, পায়জামা, শার্ট, শার্ট-প্যান্ট সেট, টি শার্ট, পোলো শার্ট, নিমা সেট, কাতুয়া, ডেনিম প্যান্ট ইত্যাদি। আর মেয়ে শিশুদের জন্য থাকছে কুর্তি, ফ্রক সেট, থ্রি পিস, এথনিক থ্রি পিস টু পিস, লেহেঙ্গা, ফ্যাশন টপস, জাম্পস্যুট, নিমা সেট, সিঙ্গেল ফ্রক, ডুঙ্গারি, পোলো শার্ট, টি শার্ট, পার্টি ফ্রক, গার্লস প্যান্ট ইত্যাদি।

এছাড়াও থাকছে বাবা-ছেলের পাঞ্জাবী পোলো শার্টের মিনিমি। এছাড়াও প্রতিবারের মতো সারা এবার ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে পুরো পরিবারের জন্য একই ডিজাইনের পোশাকের সংগ্রহ।

এছাড়া নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য সম্পূর্ণ পশ্চিমা ধাচের সারা লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ডঢেউ কালেকশন তো রয়েছেই।ঢেউ’-এর ঈদ সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ফিটেড টি শার্ট, ওভারসাইজড টি শার্ট, শর্ট স্লীভ ক্যাজুয়াল শার্ট, লং স্লীভ ক্যাজুয়াল শার্ট, শর্টস, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট , জগার্স ইত্যাদি। নারীদের জন্যঢেউ’-এর সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, ক্যাজুয়াল শার্ট, মিডি ড্রেস, পার্টি ওয়্যার, স্কার্ট, ওয়েস্টার্ণ সেট, টি শার্ট, টু পিস সেট, ফরমাল শার্ট, পালাজো, জগার্স, ডেনিম প্যান্ট, কার্গো প্যান্ট, ক্রপ টপ, গাউন, বুট কাট প্যান্ট, বডিকন, কাফতান ইত্যাদি।

বরাবরের মতোই সারা ঈদ আয়োজনে গুণগত মান ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে। মাত্র ৩৫০ টাকা থেকে ,৩৯০ টাকার মধ্যে এবছরের ঈদ উল আজহা কালেকশনের এসব পোশাক পাবেন ক্রেতারা।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ডসারাকাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর- অবস্থিতসারা প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল , ব্লক এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিলসারা দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি বি/ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর ঠিকানায়। উত্তরায়সারা পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-, উত্তরা, ঢাকা ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছেসারা আরেকটি আউটলেট। বনশ্রী ব্লকের নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছেসারা ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরেসারা প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/ নম্বর, র্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছেসারা অষ্টম আউটলেট।সারা নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি- ৫৩ ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছেসারা দশম আউটলেট। বগুড়ায় (হোল্ডিং নং-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া -৫৮০০) রয়েছেসারা একাদশতম আউটলেট। সিলেটে (হাউজ- ৩১ , কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট- ৩১০০) চালু হয়েছেসারা আরও একটি আউটলেট। ফেনীতে (‘ওহাব টাওয়ার’, হোল্ডিং নং- ৩১০, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক, ওয়ার্ড নং ১৬, ফেনী শহর) কার্যক্রম শুরু হয়েছেসারা আরও একটি আউটলেটের। সর্বশেষ বরিশাল শহরে (বিবির পুকুর পাড়, ফকির কমপ্লেক্স, ১১২ সদর রোড, বরিশাল-৮২০০) ‘সারা আরও একটি নতুন আউটলেট চালু হয়েছে। এছাড়াও খুব শীঘ্রই খুলনা শহরের শিববাড়ী মোড়ে সারা' আরও একটি নতুন আউটলেট চালু হতে যাচ্ছে।

আউটলেটের পাশাপাশিসারা নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

(ঢাকাটাইমস/০১জুন/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

সোনালী ব্যাংকের আইটি অডিট সম্পাদনে কেপিএমজি’র সঙ্গে চুক্তি

হামদর্দের নতুন হারবাল ওষুধ অর্থোফিটের লঞ্চিং অনুষ্ঠিত

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংকের উত্তরাঞ্চলের ‘হাফ-ইয়ারলী পারফর্মেন্স রিভিউ মিটিং অনুষ্ঠিত

বেসিস-এর ফিনটেক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান হলেন নগদের ইডি এলিট

ইসলামী ব্যাংকের সঙ্গে নগদ লিমিটেডের রেমিট্যান্স সেবা সংক্রান্ত চুক্তি স্বাক্ষর

সাভারে নিজস্ব ভবনে বিএইচবিএফস'র কার্যক্রম উদ্বোধন

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সভা অনুষ্ঠিত

সোনালী ব্যাংকে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :