লুটপাট-দুর্নীতি করে দেশকে ভঙ্গুর অবস্থায় ফেলেছে সরকার: টুকু

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১২ জুন ২০২৪, ১৭:৪৭ | প্রকাশিত : ১২ জুন ২০২৪, ১৭:৪০

ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে আওয়ামী লীগ সরকার লুটপাট ও দুর্নীতি করে দেশকে ভঙ্গুর অবস্থায় ফেলেছে বলে মন্তব্য করেছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।

বুধবার সিরাজগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে সিরাজগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আন্দোলন সংগ্রামে জেলায় যুবদলের কারাবরণকারী ও হামলার শিকার নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে একথা বলেন তিনি।

টুকু বলেন, আজ সবচেয়ে বেশি নির্যাতনের শিকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পরিবার। যিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছেন তার পরিবার আজ দেশে থাকতে পারছেন না। বাংলাদেশের কোনো মানুষই এখন নির্যাতনের বাহিরে নাই। সবাই নির্যাতনের শিকার।

তিনি বলেন, আজ যদি একটি শিশু ভূমিষ্ঠ হয় তাহলে তার ঋণ এক লাখ টাকার ওপরে। বাংলাদেশের এই অবস্থা হয়েছে কী কারণে? এই সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণে। এই সরকারের কারণেই বাংলাদেশ ঋণগ্রস্ত। এই সরকার বিচার ব্যবস্থা ধ্বংস করেছে, পুলিশ বাহিনীকে ধ্বংস করেছে। নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে।

তিনি আরও বলেন, এই ডামি নির্বাচনের সরকারের বিরুদ্ধে আমাদের আন্দোলন চলছে। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে চূড়ান্তভাবে এই সরকারের পরাজয় হবে। দেশের ৯৫ ভাগ মানুষ একদিকে আর অন্যদিকে হচ্ছে দেশের লুটপাটকারী, দুর্নীতিবাজদের চরমভাবে পরাজয় হবে।

জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুর সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদের সঞ্চালনায় রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুমুল হক, সহ-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এস, এম ওবায়দুল্লাহ, সহ-আন্তর্জাতিক সম্পাদক এস এম জাহাঙ্গীর চায়না, সদস্য আবদুল্লাহ আল কাফীসহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১২জুন/জেবি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :