পাকুন্দিয়ায় দুর্নীতিবিরোধী মানববন্ধন

পাকুন্দিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৬, ১৬:১৪ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৬, ১৫:১৮

“দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” এই বিষয়কে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। শুক্রবার দিবসটি উপলক্ষ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঢাকা-কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের পাশে উপজেলা পরিষদ গেটের সম্মুখে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, বিভিন্ন শ্রেণিপেশার মানুষসহ শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে দুর্নীতির বিরুদ্ধে একাত্মতা ঘোষণা করে বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, সহকারী কমিশনার (ভূমি) মোছাম্মৎ হাসিনা আক্তার, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. জসিম উদদীন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এমএ রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক প্রভাষক তরীকুল হাসান শাহীন, পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি কাজী মো. শাহাজাহান ও অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি আতাউর রহমান সোহাগ প্রমুখ। এ সময় বক্তারা দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :