এবার ইউএনও’র ছবি ভাইরাল

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৭, ১২:২২ | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০১৭, ২৩:৩৬

এবার নরসিংদীর মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহর খেলোয়াড়দের বুকের উপর হাঁটার একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মানবসেতু দিয়ে ইউএনও শহিদ উল্লাহের হেঁটে যাওয়ার ছবি বুধবার রাতে ফেসবুকে ছড়িয়ে পড়ে।

চাঁদপুরে একজন উপজেলা চেয়ারম্যান ও জামালপুরে একটি স্কুলের জমিদাতা ছাত্রদের পিঠের ওপর হাঁটার খবরকে ঘিরে তীব্র বিতর্কের মাঝেই একই ধরনের আরও একটি ঘটনার খবর পাওয়া গেলো।

ইউএনওর এমন ছবিটি নিয়ে ব্যাপক সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চাঁদপুর ও জামালপুরের ঘটনাটি ঘটনাটি সম্প্রতি হলেও নরসিংদীর ভাইরাল হওয়া ছবিটি গত বাংলা নববর্ষের।

সূত্রে জানা গেছে, গত বাংলা নববর্ষ বরণে উপজেলা প্রশাসন মনোহরদী ডিগ্রি কলেজ মাঠে বৈশাখী মেলার আয়োজন করে। মেলায় একটি লাঠি খেলার দল নৈপুণ্য প্রদর্শন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মানে খেলোয়াড়রা একটি মানবসেতু তৈরি করে। খেলোয়ারদের মানবসেতুর উপর দাঁড়িয়ে সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহ।

এ ব্যাপারে মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহ গণমাধ্যমকে বলেন, ‘মানবসেতু খেলার একটি অংশ। খেলোয়াড়দের অনুরোধে আমি মানবসেতুতে উঠে তাদের সালাম গ্রহণ করি। তাদেরকে আড়াই হাজার টাকা সেলামি দেই।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ‘যারা মানবসেতু করেছিলেন তারা কেউ শিক্ষার্থী নয়। তাদের আবদার রক্ষায় আমি উঠেছি। তবে যেহেতু বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে ভবিষ্যতে আমি সর্তক থাকবো।’

গত ২৮ জানুয়ারি জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর বহুমুখী উচ্চবিদ্যালয়ের শিশুছাত্রদের কাঁধে চড়ে হাঁটেন ওই স্কুলের জমিদাতা দিলদার হোসেন প্রিন্স। এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে বিদ্যুৎগতিতে। এর একদিন পর ৩০ জানুয়ারি চাঁদপুরর হাইমচর উপজেলার নীলকমল ওসমানিয়া উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের একটি মানবসেতুতে উপজলোর একজন চেয়ারম্যানের হাঁটার ছবি ভাইরাল হয়।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত