নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ০০:০২ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ২২:৩৯

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত সন্ত্রাসী কিলার মোক্তারসহ দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশের এক সদস্য আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফতুল্লার পাগলায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে সাত রাউন্ড গুলিসহ একটি রিভলবার ও একটি পিস্তল উদ্ধার করেছে। নিহতরা হলেন মোক্তার ওরফে কিলার মোক্তার ও তার সহযোগী মানিক। আহত এসআই আব্দুল আজিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, পাগলার শাহীবাজার এলাকায় শীর্ষ সন্ত্রাসী মোক্তার অবস্থান করছে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মাজহারুল ইসলামের নেতৃত্বে একটি দল সেখানে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কিলার মোক্তার (৩৬) ও তার দেহরক্ষী মানিক (৩৫) পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এতে এএসআই আব্দুল আজিজের পায়ে গুলিবিদ্ধ হয়। ওই সময় পুলিশও পাল্টা গুলি চালালে মোক্তার ও মানিক নিহত হন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি রিভলবার ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত মোক্তার পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ অন্তত পাঁচটি এবং মানিকের বিরুদ্ধে অন্তত তিনটি মামলা রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওই এলাকার চা দোকানি মনোয়ারা বেগম ঢাকাটাইমসকে জানান, সন্ধ্যার পরপর তিনি একটি গুলির শব্দ শুনতে পান। এসময় তিনি মনে করেন বিয়ে বাড়িতে হয়তো বোমা ফোটাচ্ছে। কিন্তু পরপর চার-পাঁচটি গুলির শব্দ তিনি শুনতে পান। এসময় একটি লোককে রাস্তায় পড়ে থাকতে দেখেন তিনি। কিছুক্ষণ পর সাদা একটি হাইয়েস গাড়ি এসে ওই লোকটিকে গাড়িতে তুলে নিয়ে যায়। তিনি ভয়ে দোকানের বাতি বন্ধ করে মেয়েকে নিয়ে বসে পড়েন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, জেলা গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ফতুল্লা মডেল থানার তালিকাবুক্ত শীর্ষ সন্ত্রাসী কিলার মোক্তার ও তার সহযোগী মানিক মারা গেছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি রিভালবার, সাত রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন এবং একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান জানান, নিহত কিলার মোক্তার পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ পাঁচ-সাতটি মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :