ঠাকুরগাঁও-রুহিয়া থানা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ২২:৫৮

ঠাকুরগাঁও জেলার নবগঠিত রুহিয়া থানা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোঃ আরিফ গোসেনকে আহবায়ক এবং মোঃ সবুজ মাহমুদসহ পাঁচজনকে যুগ্ম আহবায়ক করে ৪৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রনি এবং সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক নবগঠিত আহবায়ক কমিটিকে অনুমোদন দেন।

অনুমোদিত কমিটির অন্য পাঁচজন যুগ্ম আহবায়ক হলেন- হামিদুর রহমান ভুইয়া, সাদেকুল ইসলাম স্বপন, নাজেরুল ইসলাম সোহাগ, মোঃ আল -মামুন ও হেলাল হোসেন।

অপরদিকে সদস্যরা হলেন- স্বপন কুমার সেন, মাহফুজুর রহমান, হুমায়ুন কবির, আইয়ুব আলী, মিঠুন রায়, পবিত্র রায়, বীরেশ বর্মন, পরিতোষ রায়, শাহজাহান হক চৌধুরী, জয় সেন, ফজলে রাব্বী, হিমেল চন্দ্র সেন, উজ্জল চন্দ্র রায়, ফারুক হোসেন, সুজন চন্দ্র রায়, প্রকাশ বর্মন, সোহাগ সালমান, আকতারুল ইসলাম, মোরশালীন ইসলাম রাবীব, লবরাম রায়, নবদীপ বর্মন, মতিউর রহমান, মোঃ দুলাল, মোঃ সোহান হোসেন, আব্দুল মান্নান, সোহাগ আলী সুজন, রবিউল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন (সুজন), আব্দুল মালেক, মামুন অর রশিদ, মোজাফ্ফর রহমান, নাইমুল রহমান মুন্না ও মানিক হোসেন।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :