লিড নিতেও পারল না শ্রীলঙ্কা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৭, ১৪:৩১

জিম্বাবুয়ের সামনে ঝুঁকছে শ্রীলঙ্কা। গ্রায়েম ক্রেমারের বোলিং তোপে লিড নিতেও পারল না লঙ্কানরা। একাই পাঁচ উইকেট নিয়েছেন ক্রেমার। শেষ পর্যন্ত কলম্বো টেস্টের প্রথম ইনিংসে ১০ রানের লিড পেয়েছে জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের ৩৫৬ রানের জবাবে ৩৪৬ রানে অলআউট হয়েছে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিনের খেলা শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ছিল ৭ উইকেটে ২৯৩ রান। গুনারত্নে ২৪ ও রঙ্গনা হেরাথ ৫ রান নিয়ে আজ তৃতীয় দিনের ব্যাটিং শুরু করেন।

কিন্তু শেষ ব্যাটসম্যান হিসেবে গুনারত্নে বেশ কিছুক্ষণ লড়াই করে যান। ১১০ বলে ৪৫ রান করে তাকে ফেরান ক্রেমার। ১৬ টেস্টের ক্যারিয়ারে এই প্রথম ইনিংসে ৫ উইকেট পেলেন জিম্বাবুইয়ান লেগ স্পিনার ক্রেমার। খালি হাতে ফেরেননি ডোনাল্ড। ২টি উইকেট ঝুলিতে পুরেছেন ২টি উইলিয়ামস।

সংক্ষিপ্ত স্কোর

জিম্বাবুয়ে ১ম ইনিংস: ৯৪.৪ ওভারে ৩৫৬ (মাসাকাদজা ১৯, চাকাভা ১২, মুসাকান্দা ৬, আরভিন ১৬০, উইলিয়ামস ২২, রাজা ৩৬, মুর ১৯, ওয়ালার ৩৬, ক্রিমার ১৩, টিরিপানো ২৭, পোফু ০*; লাকমল ০/৫৮, কুমারা ২/৬৮, হেরাথ ১১৬/৫, পেরেরা ১/৮৬, গুনারত্নে ২/২৮)

শ্রীলঙ্কা ১ম ইনিংস: ১০২.৩ ওভারে ৩৪৬ (থারাঙ্গা ৭১, চান্দিমাল ৫৫, গুনারত্নে ৪৫, ম্যাথুস ৪১, পেরেরা ৩৩; ক্রেমার ৫/১২৫, উইলিয়ামস ২/৬২)।

(ঢাকাটাইমস/১৬ জুলাই/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :