সিরাজগঞ্জে কলেজছাত্রীকে উত্ত্যক্ত, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রানা আহমেদ, সিরাজগঞ্জ প্রতিনিধি
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ২৩:৫৭

সিরাজগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত ও মারধরের ঘটনায় সাদ্দাম হোসেন নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাদ্দাম সিরাজগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার বিষয়ক সম্পাদক ও শহরের দত্তবাড়ি মহল্লার আব্দুল মজিদের ছেলে।

মঙ্গলবার দুপুরের দিকে কলেজের বিএনসিসি অফিসের সামনে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীকে সহপাঠীদের সামনে পেটান ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন। এসময় থাপ্পর ও কিল ঘুষিতে ওই ছাত্রীর চশমা ভেঙে ফেলেন। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ থানায় মামলা করেছে।

পরে দুপুর ২টার দিকে কলেজের বিএনসিসি অফিসের সামনের এ ঘটনায় ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই ছাত্রীর স্বজনরা জানান, বিএনসিসির সদস্য ওই ছাত্রী ঘটনার সময় সংগঠনের পোশাক পরে প্যারেডে অংশ নিয়েছিলেন। এ সময় সাদ্দাম কুরুচিপূর্ণ নানা মন্তব্য করে তাকে উত্ত্যক্ত করছিল। একপর্যায়ে ছাত্রীটি উঠে এসে প্রতিবাদ করে। এ সময় সাদ্দাম তাকে প্রথমে চড়থাপ্পর ও পরে বেধড়ক মারধর করে। এ ঘটনায় কলেজের সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করলে পুলিশ গিয়ে সাদ্দামকে আটকের আশ্বাস দেয়। পরে বিকাল ৩টার দিকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক এস এম মনোয়ার হোসেন বলেন, আমরা বিষয়টি জানার পর পুলিশ সুপার ও সদর থানার ওসিকে অবহিত করি। এরপর ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন বলেন, খবর জানার পর পুলিশ কলেজে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং সাদ্দামকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ থানায় মামলা করেছে।

কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ খলিদ সাইফুল্লাহ সাদি বলেন, সাদ্দাম এর আগেও একাধিকার কলেজের বেশ কয়েকজন ছাত্রীকে উত্ত্যক্ত করেছে। এসব নিয়ে সালিশ বৈঠকও হয়েছে।

এ ব্যাপরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক একরামুল হক জানান, সাদ্দামের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অপরাধী যেই হোক না কেন অন্যায় করলে তাকে শাস্তি পেতে হবে।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :