শিবচরে গৃহবধূর লাশ উদ্ধার

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ২০:৫৫
ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে লাইলি বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, পটুয়াখালীর দশমিনা উপজেলার কাটাখালী গ্রামে প্রায় ১০ বছর আগে জামাল হাওলাদারের মেয়ে লাইলি আক্তারের সাথে ঝালকাঠির নলসিটি ইউনিয়নের বড় গোবিন্দপুর গ্রামের মোশারফ হাওলাদারের ছেলে কামাল হাওলাদারের বিয়ে হয়।

বিয়ের পর শিবচরের কাওড়াকান্দি লঞ্চঘাটে একটি চাকরি করত কামাল। কাজের সুবিধার্থে মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি গ্রামে আব্দুর রাজ্জাক খলিফার বাড়িতে ভাড়া থাকত।

পরে তাদের কাওসার আহম্মেদ (৭) নামে একজন পুত্র সন্তান জন্মগ্রহণ করে। অভাবের সংসারে খুঁটিনাটি বিষয় নিয়ে স্বামী কামালের সাথে প্রায়ই ঝগড়া-বিবাধ লেগেই আসছিল।

শনিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। রবিবার সকালে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাইলিকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের ধারণা, রাতে লাইলিকে শ্বাসরোধ করে হত্যার করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়।

পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনোয়ার হোসেন ভূঁইয়া বলেন, সকালে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধুর স্বামী কামালকে আটক করা হয়েছে। তবে, এটি আত্মহত্যা নাকি হত্যা এ বিষয়ে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া কিছু বলা যাবে না।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :