কৃষকের লাশ মিলল শ্রীপুরের গভীর বনে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৭, ১৮:০৭

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ১১দিন পর গভীর বনের ভেতর থেকে এক কৃষকের লাশ করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের সীমানা প্রাচীরের পাশে গজারী বনের ভেতর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রাজ্জাক আকন্দ স্থানীয় বেলতলী এলাকার মৃত হেকমত আলী আকন্দের ছেলে।

নিহত রাজ্জাকের বড় ভাই মুজিবুর রহমান জানান, ২৮ জুলাই বিকালে স্থানীয় মসজিদে আসরের নামাজ পড়ার কথা বলে রাজ্জাক বাড়ি থেকে বের হয়। রাতেও বাসায় না ফেরায় পরদিন শনিবার সকালে তার স্ত্রী সাইদুন্নাহার শ্রীপুর থানায় একটি জিডি করেন। সাইদুন্নাহার হলো রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী। এ ঘরে এক মেয়ে এবং ছেলে রয়েছে। ২৫ বছর আগে প্রথম স্ত্রী সঙ্গে ছাড়াছাড়ির পর রাজ্জাক সাইদুন্নাহারকে বিয়ে করেন এবং প্রায় পাঁচ বছর আগে শ্রীপুরের বেলতলী এলাকার বাড়ি থেকে বেড়াইদের চালা এলাকায় বাড়ি নির্মাণ করে সেখানেই বসবাস করছিল। বেড়াইদের চালা যাওয়ার বছর খানেক পর থেকেই রাজ্জাক ও সাইদুন্নাহার দম্পতির মাঝেমধ্যেই ঝগড়া হতো। তাদের মধ্যে কলহের জেরে ইতোপূর্বে রাজ্জাক রাগ করে দুইবার বাড়ির কাউকে কিছু না বলেই বাড়ি থেকে দূরের স্বজনদের বাড়ি চলে গিয়েছিল।

শ্রীপুর থানার পরিদর্শক মো. আব্দুস সাত্তার মিয়া জানান, এ ব্যাপারে ২৯ জুলাই রাজ্জাকের স্ত্রী থানায় জিডি করেন। মঙ্গলবার দুপুরে এলাকাবাসী লাশের দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পরে দুপুর আড়াইটার দিকে বঙ্গবন্ধু সাফারি পার্কের সীমানা প্রাচীরের পাশে নগরভিটা এলাকার গজারী বনের ভেতর থেকে রাজ্জাকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের আগে কিছু বলা সম্ভব নয়।

(ঢাকাটাইমস/৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :