রাতে ঢাকায় পা রাখবে অজিরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৭, ১৬:১০ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ০৮:৫৯

টাইগারদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে আজ রাতে ঢাকায় পা রাখবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ২০০৬ সালের পর এবার টেস্টে মুখোমুখি হতে চলেছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। ২০১৫ সালে দুইটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। কিন্তু নিরাপত্তার অজুহাত দেখিয়ে সেবার তারা সফর স্থগিত করে দেয়।

এবারের সফর নিয়েও তৈরি হয়েছিল অনিশ্চয়তা। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) মধ্যকার ক্রিকেটারদের বেতন-ভাতা ইস্যু নিয়ে চলা দ্বন্দ্বের কারণে এই সিরিজ নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে, সে সমস্যার মিটমাট হওয়ায় বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া।

আগামী ২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আর আগামী ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। মূল সিরিজ শুরুর আগে আগামী ২২-২৩ আগস্ট দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া সিরিজ শেষ করে বাংলাদেশ দল চলে যাবে সাউথ আফ্রিকায়। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

(ঢাকাটাইমস/১৮ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :