এমন অনুষ্ঠান দেশেও চান তামিম

ক্রীড়া ডেস্ক,ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৩ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৯

পাকিস্তানে এখন চলছে বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজে বিশ্ব একাদশের হয়ে খেলতে এখন পাকিস্তানে রয়েছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। গতকাল রাতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কর্তৃক আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নেন এই টাইগার ওপেনার।

এই অনুষ্ঠানের একটি ছবি নিজের ফেসবুক পেইজে আপলোড করে তামিম ইকবাল লিখেছেন, ‘পিসিবি অ্যাওয়ার্ড নাইটে অংশ নিলাম। ১১ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছি। কিন্তু দেশে এমন অনুষ্ঠান দেখিনি। যখন আপনার কঠোর পরিশ্রমের স্বীকৃতি দেওয়া হয় সেটি উৎসাহদায়ক। সারাজীবনই আপনার সঙ্গে পুরস্কার/ক্রেস্ট থাকবে। আশা করি দ্রুতই দেশে এমন অনুষ্ঠান দেখতে পাব’।

এই অনুষ্ঠানে আউটস্ট্যান্ডিং প্লেয়ার অব দ্য ইয়ারের পুরস্কার জিতেন পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। ওডিআই প্লেয়ার অব দ্য ইয়ারের পুরস্কার পান বাবর আজম। বেস্ট টেস্ট প্লেয়ার অব দ্য ইয়ার নির্বাচিত হন ইয়াসির শাহ। বেস্ট টি-টোয়েন্টি প্লেয়ার অব দ্য ইয়ারের পুরস্কার পান ইমাদ ওয়াসিম। ইমার্জিং প্লেয়ার অব দ্য ইয়ারের পুরস্কার পান হাসান আলী ও শাদব খান। পাকিস্তান দলের সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক পান ইমতিয়াজ আহমেদ স্পিরিট অ্যাওয়ার্ড।

এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় লাহোরে। পাকিস্তানি ক্রিকেটারদের পাশাপাশি এই অনুষ্ঠানে অংশ নেন বিশ্ব একাদশের হয়ে সেখানে সিরিজ খেলতে যাওয়া ক্রিকেটাররা।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :