নাটোরে গৃহবধূর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৭, ১৮:২৯
ফাইল ছবি

নাটোরের সিংড়ায় স্বামীর নির্যাতন সইতে না পেরে নাদিরা বেগম নামে ছয় মাসের গর্ভবতী এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার ভোরে উপজেলার আগলাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নাদিরা পাশ্ববর্তী হাতিয়ান্দহ গ্রামের মৃত: নওশের প্রামানিকের মেয়ে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় চার মাসে পূর্বে নিহত গৃহবধূ নাদিরা বেগমের পাশ্ববর্তী আগলাড়ুয়া গ্রামের জামসেদ আলীর ছেলে মনির হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মনির হোসেন তাস (জুয়া) খেলার জন্য শ্বশুর বাড়ি থেকে টাকা আনতে তার স্ত্রীকে মাঝে মাঝে চাপ দেয়। এনিয়ে তাদের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় কথা কাটাকাটি হতো। রবিবার বিকালে নিহত গৃহবধূর বড় বোন নার্গিস বেগম তাকে আনতে গেলে নাদিরার শ্বশুর বাড়ির লোকজন তাকে বাপের বাড়িতে পাঠাতে অস্বীকৃতি জানায়। পরে সোমবার সকালে লোক মারফত নাদিরা আত্মহত্যা করেছে খবর পাঠিয়ে তার শ্বশুর বাড়ির লোকজন গা ডাকা দেয়।

নিহত নাদিরা বেগমের চাচা জিয়ারুল ইসলাম অভিযোগ করেন, তার ভাতিজীকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ইতোপূর্বেও স্বামীর নির্যাতনে একটি বাচ্চা নষ্ট হয়ে গেছে। এবার কৌশলে ছয় মাসের গর্ভবতী গৃহবধূকে হত্যা করে আত্মহত্যার নাটক করছে।

হাতিয়ান্দহ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, নিহত গৃহবধূর বাবা আমার একজন নিকটতম ব্যক্তি ছিলেন। তাই খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে গেলে বিষয়টি মিটিয়ে ফেলতে অনেকেই আমাকে বড় অংকের টাকার অফার করেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :