লক্ষ্মীপুরে শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৩:২০

লক্ষ্মীপুরে মান্দারিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেল নামে ১০ বছর বয়সী এক শিশু শ্রমিককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাতে শিশুটির মা বাদী হয়ে জবিউল্যা ও কালু পাটওয়ারীসহ তিনজনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলাটি করেন।

মামলার পর বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে জবি উল্যাহ ও কালু পাটওয়ারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

নির্যাতনের শিকার সোহেল চন্দ্রগঞ্জ থানার কুশাখালীর হাজীগঞ্জ গ্রামের শহিদুল ইসলাম ছেলে। সে মান্দারী বাজারের বাবুলের চায়ের দোকানের শ্রমিক।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোক্তার হোসেন জানান, শিশু শ্রমিককে নির্যাতনের ঘটনায় করা মামলায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তার করতে অভিযান চলছে।

উল্লেখ্য, অনেকদিন ধরে চন্দ্রগঞ্জ থানার কুশাখালীর হাজীগঞ্জ এলাকার শহিদুল ইসলামের ছেলে সোহেল মান্দারী বাজারে বাবুলের চা দোকানের শ্রমিক হিসেবে কাজ করছিল। মঙ্গলবার সকালে দোকান মালিক বাবুলের বাড়ি থেকে মান্দারী বাজারের উদ্দেশ্য বের হয় সোহেল। এ সময় গরুকে মারধর করার অভিযোগে সোহেলকে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে জবিউল্যা পাটওয়ারী ও কালু পাটওয়ারীসহ অন্যরা।

চা দোকান মালিক বাবুলসহ কয়েকজন ব্যবসায়ী ঘটনাস্থলে গিয়ে সোহেলকে ছেড়ে দিতে বললেও তারা ছেড়ে না দিয়ে উল্টো ক্ষতিপূরণ চেয়ে বাবুলের কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। পরে ওইদিন বিকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

গাছের সঙ্গে বেঁধে শিশুটিকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ প্রশাসন নড়েচড়ে বসে। পরে মামলার পর পুলিশ জড়িতদের গ্রেপ্তার অভিযান শুরু করে।

ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :