ঠাকুরগাঁওয়ে হত্যা মামলার আসামিদের দ্রুত বিচার দাবি

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৭, ১৭:২৯

ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুল মান্নান হত্যা মামলার আসামিরা জামিনে মুক্তি পেয়ে মামলা প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করার প্রতিবাদে ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। পরে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারকলিপি দেয়।

বুধবার বেলা ১১টায় ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় এলাকাবাসীর পক্ষ থেকে ২ শতাধিক নারী পুরুষ ও শিশু এ মানববন্ধন অংশ নেয়।

এ সময় বক্তব্য দেন- হত্যার শিকার আব্দুল মান্নানের বড় ভাই আবু আলী, ছোট ভাই মতিউর রহমান, ভগ্নিপতি আহম্মদ হোসেন, ছোট ভাইয়ের স্ত্রী নাদিয়া শারমিন, মান্নানের স্ত্রী, শিশু কন্যাসহ এলাকাবাসী।

মানববন্ধনে অভিযোগ করা হয়, মান্নান হত্যার আসামি মারুফ আলী শান্ত সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে মামলার বাদী ও পরিবারের লোকজনকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিয়ে আসছে। অন্যথায় মান্নানের মতো তার স্ত্রী সন্তানদের গুম খুন করার হুমকি দেয়। শুধু তাই নয়, মান্নানের পরিবার বর্তমানে নিরাপত্তা হীনতায় ভুগছে বলে দাবি করা হয়।

এমতাবস্থায় মানববন্ধনে মামলার আসামিদের জামিন বাতিল করে দ্রুত বিচারের দাবি জানানো হয়।

উল্লেখ্য, চলতি বছরের ১১ জুলাই রাতে অভ্যন্তরীণ কোন্দলের জেরে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুল মান্নানকে ঠাকুরগাঁও রোড এলাকায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় মামলা করা হলে পুলিশ মূল আসামিদের গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। পরে সজীব দত্ত ছাড়া অন্যরা জামিনে মুক্তি পায়।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :