শ্রীপুরে নারীশ্রমিক ও দোকান কর্মচারীর লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৮, ১৭:৪৪
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে এক নারীশ্রমিক ও এক দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

আজ শনিবার তেলিহাটি ইউনিয়নে টেপিরবাড়ি গ্রাম ও মাওনা চৌরাস্তা থেকে তাদের মরদেহ দুটি উদ্ধার করা হয়।

তবে পুলিশ ও স্বজনদের ভাষ্য, উভয়টি আত্মহত্যার ঘটনা হলেও এর কারণ জানা যায়নি।

টেপিরবাড়ি গ্রাম থেকে উদ্ধারকৃত মৃতদেহটি তালতলী গ্রামের মকবুল হোসেনের মেয়ে তানিয়া আক্তারের (২০)। গত ৩ মাস আগে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার হুগলাকান্দি গ্রামের সিদ্দিুকুর রহমানের ছেলে রুহুল আমিনের সাথে তাঁর বিবাহ হয়। এর পর থেকে তাঁরা উভয়েই টেপিরবাড়ি গ্রামের আবুল কাশেমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ভিয়েলাটেক্স কারখানায় চাকরি করতেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) জামিল রাশেদ জানান, শনিবার সকালে স্বামী ও স্ত্রী ভাড়াবাড়িতে উভয়েই একসাথে ঘুম থেকে উঠে সকালের নাস্তা করেন। পরে ব্যক্তিগত কাজে রুহুল আমিন বাড়ি থেকে বের হয়ে যান। সকাল ১০টার দিকে রুহুল আমিন বাড়িতে ফিরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। এ সময় তাঁর স্ত্রীকে ডাকাডাকি করে কোনো সারাশব্দ না পেয়ে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে প্রবেশ করে তানিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে শ্রীপুর থানায় সংবাদ দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

অপরদিকে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার বাজার রোডের এক দোকানের গোডাউন থেকে সুমন ওরফে ডাপলু (২০) নামে দোকান কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে শ্রীপুর থানার উপপরিদর্শক হারুন অর রশিদ।

নিহত যুবক সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার বিনাজোড়া গ্রামের সুরেস সাহার ছেলে। তিনি বাজার রোডের ফারুক মার্কেটের ১ টু ৯৯ নামে এক দোকানের কর্মচারী। শনিবার সকালে এ লাশ উদ্ধার করা হয়।

উপপরিদর্শক হারুন অর রশিদের ভাষ্যমতে, নিহত সুমন ওরফে ডাপলু বাজার রোডের ফারুক মার্কেটের (১ টু ৯৯) নামের এক দোকানের কর্মচারী। গত শুক্রবার দোকান বন্ধ করে অন্যান্য কর্মচারীদের সাথে তিনি মার্কেটের ৩য় তলায় নির্দ্দিষ্ট কক্ষে ঘুমাতে যায়। অন্যান্য কর্মচারীরা ঘুমিয়ে পড়লে সে রাতের কোন এক সময় মালামাল রাখার গোডাউনে রশিতে ঝুলে আত্মহত্যা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :