টাঙ্গাইলের সেরা ইউএনও মির্জাপুরের ইসরাত সাদমীন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ২১:০৮

টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমিন। ১০ মে থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার শেষ দিনে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার ক্যাটাগরিতে তিনি নির্বাচিত হন।

এ উপলক্ষে সোমবার রাতে জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে তাকে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নূরুল আমিন।

জেলা শিল্পকলা একাডেমিতে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আয়োজিত উদ্ভাবনী মেলা ২০১৮ আয়োজন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক। মেলায় জেলার ১২টি উপজেলা প্রশাসন অংশ নেয়।

ইউএনও ইসরাত সাদমীন মির্জাপুরে যোগদানের পর থেকে নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি বাল্যবিয়ে ইভটিজিং বন্ধ, নারীদের ক্ষমতায়নে মা সমাবেশের মাধ্যমে মাদক ও জঙ্গিবিরোধী সচেতনামূলত সভা সমাবেশ করা, নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধসহ নান বিষয়ে কাজ করে যাচ্ছেন। এছাড়া প্রশাসনের কর্মকর্তাদের কাজে স্বচ্ছতা বৃদ্ধির লক্ষ্যেও কাজ করে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

পুরস্কারপ্রাপ্তির বিষয়ে ইউএনও ইসরাত সাদমিন বলেন, যে কোন পুরস্কার প্রাপ্তি আনন্দের। তবে এই পুরস্কার প্রাপ্তির পর দায়িত্ব আর বেড়ে গেল বলে তিনি উল্লেখ করেন।

প্রাথমিক শিক্ষায় অবদান রাখায় এর আগেও ইউএনও ইসরাত সাদমিন জেলা শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হন।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :