শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ১৯:৫৩

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখণ্ড গ্রামের গেলি ইন্ডাস্ট্রিজ নামে একটি ব্যাটারি তৈরির কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও পৌর এলাকার বেরাইদেরচালা ও বহেরারচালা গ্রামের কয়েকটি স্থানে ভ্রাম্যমাণ আদালতের সহায়তায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেছে গাজীপুর তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টা হতে বিকাল পর্যন্ত এ অভিযান চলে।

উভয় স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সোহেল রানা জানান, কেওয়া পূর্বখণ্ড গ্রামে গ্যালী ইন্ডাস্ট্রিজ নামে একটি ব্যাটারি তৈরি কারখানার বিরুদ্ধে স্থানীয়দের পরিবেশ দূষণের অভিযোগে অভিযান পরিচালনা করা হয়। এসময় কারখানার অভ্যন্তরে অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সাথে সাথে এই কারখানা কর্তৃপক্ষকে সতর্ক করা হয়েছে, ভবিষ্যতে পরিবেশ দূষণ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে গাজীপুর তিতাস গ্যাস অফিসের ব্যবস্থাপক অজীত চন্দ্র দেব জানান, শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা ও বেরাইদের চালা গ্রামের ৭টি পয়েন্টে সকাল থেকেই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় দেড় কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস লাইনের পাইপ অপসারণ করা হয়, বিচ্ছিন্ন করা হয় বিভিন্ন বাসা বাড়ির আড়াই শতাধিক গ্যাস সংযোগ। তবে অভিযানের সময় অবৈধ গ্যাস ব্যবহারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক বা জরিমানা করা যায়নি।

(ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :