বরিশালে স্বেচ্ছাসেবক দল নেতাকে কুপিয়ে জখম

ব‌রিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০২

বরিশাল স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুকে কুপিয়ে জখম করা হয়েছে। মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটিতে পদ না পাওয়া কয়েকজন তাকে কুপিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত আটটার দিকে নগরীর অক্সফোর্ড মিশন রোডস্থ মশিউর রহমান মঞ্জুর নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে।

আহত মঞ্জুর সঙ্গে থাকা স্বেচ্ছাসেবক দল নেতা রিয়াজ জানান, বরিশাল মহানগর ছাত্রদলের নতুন কমিটিতে পদ না পাওয়ায় মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমান স্বেচ্ছসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুকে দায়ী করে আসছিলেন মুসফিকুর রহমান অভি ও বাপ্পিসহ ৭/৮ জন। তাদের দাবি মঞ্জুর কারণে বরিশাল মহানগর ছাত্রদলের নব্য কমিটিতে তারা কোনো পদ পায়নি। এ নিয়ে তাদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পরে।

শনিবার রাত আটটার দিকে মঞ্জুর বাসার সামনে গিয়ে অভি ও বাপ্পিসহ ৭/৮ জন সৌজন্য সাক্ষাৎ করার জন্য মঞ্জুকে ডাকেন। এরপরে মঞ্জু নিচে নেমে এসে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

অভি ও বাপ্পি মঞ্জুর সঙ্গে কোলাকুলি শেষে দা এবং চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। মঞ্জুর চিৎকারে রিয়াজসহ একাধিক লোকজন এগিয়ে আসলে অভি ও বাপ্পিসহ অন্যান্য ছাত্রদল কর্মীরা পালিয়ে যায়। পরে মঞ্জুকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মঞ্জুর স্বজনরা।

এদিকে এই হামলার ঘটনায় বি‌ক্ষোভ ক‌রে‌ছে ছাত্রদল ও স্বেচ্ছা‌সেবক দ‌লের নেতাকর্মীরা।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, এ ঘটনায় কোনো অভিযোগ না আসায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/টিটি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :