ইয়াবাসহ ধরা প্যানেল মেয়রের ছেলে, ফাঁসানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৪ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৫
ফাইল ছবি

রাজধানীর পল্লবীতে ইয়াবাসহ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র জামাল মোস্তফার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম রফিকুল ইসলাম রুবেল। এ ঘটনায় এক নারীসহ আরও দুইজন গ্রেপ্তার হয়েছেন। মামলা দিয়ে বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ডিএমপির পল্লবী জোনের সহকারি কমিশনার (এসি) জাকির হোসেন ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে পুলিশের একটি দল পল্লবী এলাকায় অভিযান চালায়। এসময় একটি দোকানের সামনে থেকে রুবেল ও তার দুই সহযোগিকে ১১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

এদিকে রুবেলের বাবা ডিএনসিসির প্যানেল মেয়র জামাল মোস্তফার দাবি করছে, পুলিশ উদেশ্য প্রণোদিতভাবে তাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে।

তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘কিছু দিন আগে মিরপুর জোনের ডিসির সাথে তার ঝামেলা হয়েছিল। সেই সুযোগ কাজে লাগিয়ে তার প্রতিপক্ষরা স্বার্থ আদায় করছে।

তিনি আরও বলেন, ‘রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে ঝামেলা চলছে দুই বছর ধরে। তাই তারাও আমার পরিবার ও আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে।’

তার দাবি কিছু দিন আগে একটি মেয়েকে তিনি এলাকায় খারাপ কাজ করার কারণে পুলিশে দিয়েছিলেন। তখন সেই মেয়েও তার পরিবারকে দেখে নেবে বলে হুমকি দিয়েছিল।

বৃহস্পতিবার ভোরে রুবেলকে গ্রেপ্তারের বিষয়টি সত্য নয় দাবি করে তিনি বলেন, ‘ভোর রাতে আমার ছেলেকে ধরা হয়নি। বুধবার সন্ধ্যায় আউলাদ নামে তার এক বন্ধু রুবেলকে মিরপুরের বাসায় মোবাইলে ফোন করে ডেকে নিয়ে যায়। এরপরই সেখানে পল্লবী থানা পুলিশ মিরপুর এলাকায় গিয়ে তাদের গ্রেপ্তার করে। পরে আমি রাত আটটার দিকে থানায় গিয়ে পুলিশের সঙ্গে কথা বলি। তখনই বুঝতে পারি ষড়যন্ত্র করেই পুলিশ তাদের ইয়াবাসহ গ্রেপ্তার করেছে।’

এদিকে মিরপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের যে তালিকা করা হয়েছিল তাতে রুবেলের নাম তালিকার ১২ নম্বরে ছিল বলে পুলিশের একটি সূ্ত্র জানিয়েছে।

ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এসএস/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

পুরান ঢাকায় বাবার সঙ্গে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

প্রীতি উরাংয়ের মৃত্যু: বিচার চায় সচেতন নাগরিক সমাজ

তীব্র তাপপ্রবাহে জনসাধারণের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরণ বিএনপির

মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে: সালাম

ঢাকা মেডিকেলে এক কারাবন্দিকে মৃত ঘোষণা

ভাষানটেকে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫, বাকি একজনও আশঙ্কাজনক

মুগদা-মান্ডা সড়কে অভিযান: ব্যক্তিগত সম্পত্তি ভাঙচুর ও মারধরের অভিযোগ  

মোহাম্মদপুরে তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

রাজধানীতে থাকবে না ফিটনেসবিহীন বাস, জুন থেকে মাঠে নামছে বিআরটিএ

আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না রাজধানীর বেশ কিছু এলাকায়

এই বিভাগের সব খবর

শিরোনাম :