‘হালদা ভ্যালি টি’র সঙ্গে সিন্দাবাদের চুক্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৮, ১৮:২৭

দেশের প্রথম বি-টু-বি ই-কমার্স সাইট সিন্দাবাদ ডটকম চুক্তিবদ্ধ হলো স্বনামধন্য চা উৎপাদনকারী প্রতিষ্ঠান হালদা ভ্যালি টি কোম্পানির সঙ্গে।

সম্প্রতি রাজধানীর বনানীতে সিন্দাবাদ ডটকমের করপোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এর ফলে হালদা ভ্যালি টি কোম্পানির সব পণ্য এখন সিন্দাবাদ থেকে সহজেই কেনা যাবে।

সিন্দাবাদ ডটকমে ছয় হাজারের অধিক পণ্যের পাশাপাশি হালদা ভ্যালি টি কোম্পানির ‘ড্রাগন ওয়েল গ্রিন টি’, ‘সিলভার নিডেল হোয়াইট টি’ ও ‘গোল্ডেন আই ব্রো টি’ ইত্যাদি চা পাওয়া যাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হালদা ভ্যালি টি কোম্পানির ডিরেক্টর শামীম খান এবং সিন্দাবাদ ডটকমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সিন্দাবাদ ডটকমের সিইও বিবেক শর্মা ও সিনিয়র ম্যানেজার রেজাউল আলম ভুইয়ান এবং হালদা ভ্যালি টি কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার আজমাঈন রহমান ও অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার ফয়েজ আহমেদসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, ড্রাগন ওয়েল গ্রিন টি বিশ্বের সর্বাধিক জনপ্রিয় গ্রিন টি, যা চীনে আভিজাত্যের প্রতীক হিসেবে ব্যবহৃত হয়। এর চাইনিজ নাম লংজিং টি। এই চা খুব ব্যয়বহুল এবং সর্বোৎকৃষ্ট মানের গ্রিন টি হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত। এর কিছু স্বতন্ত্র বৈশিষ্ট্য এবং আকৃতি রয়েছে। এ টি মসৃণ এবং পুরোপুরি পাতার ভেতরের শিরা বরাবর চকচকে। গরম পানিতে এই চা থেকে মন মাতানো সৌরভ ভেসে আসে। মিষ্টি একধরনের ফ্লেভার পাওয়া যায় এবং বাজারের অন্যান্য গ্রিন টি এর মত তিতকুটে হয় না। এই ড্রাগনওয়েল গ্রিন টির অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে এই চা পাতা একাধিকবার ব্যবহার করা যায়।

২০১৬ সাল থেকে হালদা ভ্যালি টি কোম্পানি অত্যন্ত সফলতার সাথে চীনে রপ্তানি করে আসছে। চট্টগ্রামের ফটিকছড়িতে অবস্থিত পিএনএল হোল্ডিংস লিমিটেড- এর অঙ্গপ্রতিষ্ঠান হালদা ভ্যালি চা বাগানে বাংলাদেশে সর্বপ্রথম উন্নত মানের ড্রাগনওয়েল গ্রিন টি উৎপাদন শুরু করে। বিস্তারিত জানতে ভিজিট করুন।

ঢাকাটাইমস/২৮নভেম্বর/বিজ্ঞপ্তি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :