বোতলের বাড়িতে ইত্যাদির শুটিং

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১৭:০৮

বহুল আলোচিত বোতল বাড়িতে ইত্যাদির টিম শুটিং করেছে। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী চন্দ্রপুর ইউনিয়নের প্রত্যন্ত নওদাবাস গ্রামের শিক্ষক দম্পতি রাশদেুল আলম ও আসমা খাতুনের বোতল বাড়িতে এখন ইত্যাদির টিম।

বুধবার দুপুরে হানিফ সংকেত পরিচালিত ইত্যাদির টিমটি বোতল বাড়িটি পরিদর্শন করেন। ইত্যাদির টিম আসার খবরে ওই এলাকার শতশত মানুষ বোতল বাড়িতে ভিড় করেন। ইত্যাদির ক্যামেরায় বোতল বাড়ির দৃশ্য ধারণ করা হয়।

শিক্ষক সানি ঢাকাটাইমসকে জানান, খবরটি শুনে আমিও বোতল বাড়িতে ছুটে গিয়েছি। আমাদের এলাকার বোতল বাড়িটি এবার ইত্যাদি অনুষ্ঠানে দেখান হবে, তাই আনন্দ লাগছে।

বোতল বাড়ির মালিক রাশেদুল আলম বলেন, ইত্যাদি টিম আমার বোতল বাড়িতে এসে বাড়ির চারদিকের দৃশ্য ক্যামেরায় ধারণ করে নিয়ে যায়। ইত্যাদি অনুষ্ঠানের পক্ষ থেকে আমাদেরকে আমন্ত্রণ জানান।

প্রসঙ্গত, পরিত্যক্ত প্লাস্টিকের বোতল দিয়ে বাসযোগ্য বাড়ি তৈরি করা সম্ভব- এটা কজনই বা জানে। পরিবেশবান্ধব অথচ স্বল্প খরচ এমন একটি বাড়ি তৈরি করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সীমান্তবর্তী নওদাবাস গ্রামের পরিবেশ বিজ্ঞানের শিক্ষক দম্পতি। ১৭শ স্কয়ার ফিট বাড়ি তৈরিতে তারা ব্যবহার করেননি কোনো ইট। তাদের এ বাড়ি দেখতে প্রতিদিন ভিড় জমাচ্ছে বিভিন্ন এলাকা থেকে আসা উৎসুক মানুষ।

(ঢাকাটাইমস/৩আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :